নভেম্বরে এই গ্রহগুলির “মহাগোচর”, টাকার বৃষ্টি সহ সম্পদ বৃদ্ধি ঘটবে ৫ টি রাশির, জেনে নিন এখনই

বাংলা হান্ট ডেস্ক: জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, নভেম্বর (November) মাসে ৫ টি বড় গ্রহ তাদের রাশি পরিবর্তনের মাধ্যমে কয়েকটি রাশির জাতক-জাতিকার ভাগ্য উজ্জ্বল করতে চলেছে। এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, আগামী ৪ নভেম্বর শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে মার্গি হবে। পাশাপাশি, ৬ নভেম্বর বুধ, বৃশ্চিক রাশিতে গমন করবে। এই মাসের ১৬ নভেম্বর মঙ্গল যাত্রা করবে বৃশ্চিক রাশিতে। এদিকে, গ্রহদের রাজা সূর্য ১৭ নভেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এর পাশাপাশি, ২৭ নভেম্বর বুধ, ধনু রাশিতে প্রবেশ করবে এবং ২৯ নভেম্বর তুলা রাশিতে শুক্রের গমনের কারণে ৫ টি রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে এবং সম্পদের দিক থেকে উন্নতি করবেন। চলুন, জেনে নিই কোন কোন রাশি লাভবান হতে চলেছে:

১. কর্কট রাশি: জ্যোতিষশাস্ত্র অনুসারে নভেম্বর মাসটি কর্কট রাশির জন্য শুভ প্রমাণিত হবে। এই মাসে কর্কট রাশির জাতক-জাতিকাদের আর্থিক অবস্থা শক্তিশালী হবে। পাশাপাশি, নভেম্বর মাসে কর্মক্ষেত্রেও সাফল্য অর্জন করবেন জাতক-জাতিকারা। শুধু তাই নয়, এই মাসে নক্ষত্রের অবস্থান এই রাশির ক্ষেত্রে পেশাগত অগ্রগতিতে পূর্ণ সহায়তা প্রদান করবে। শিক্ষার্থীদের জন্য এই সময়টি অনুকূল।

   

২. কন্যা রাশি: নভেম্বর মাসটি কন্যা রাশির জাতক-জাতিকদের জন্য লাভজনক হবে। এই মাসে সামগ্রিক পরিস্থিতি অনুকূল হবে এবং বিদেশ ভ্রমণের সম্ভাবনাও রয়েছে। আর্থিক দিক থেকে এই রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন। কর্মজীবন এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য মিলবে। পারিবারিক জীবন সুখের হবে এবং দাম্পত্য জীবনেও কোনো সমস্যা থাকবে না।

আরও পড়ুন: একবার চার্জেই ছুটবে ১০০ কিমি! জলের দামে মিলছে এই ইলেকট্রিক স্কুটার, ফিচার্স অবাক করবে

৩. ধনু রাশি: জ্যোতিষশাস্ত্র অনুসারে, নভেম্বর মাসটি ধনু রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিক থেকে সমৃদ্ধ করে তুলবে। পাশাপাশি, প্রতিটি কাজে গুরুজনদের কাছ থেকেও পূর্ণ সমর্থন মিলবে। শারীরিক দিক থেকে চিন্তামুক্ত থাকুন। সন্তানদের দিক থেকেও এই রাশির জাতক-জাতিকারা এই মাসে বেশ সন্তুষ্ট থাকবেন।

আরও পড়ুন: পাত্তা পাবেনা স্টারলিংক! JioSpaceFiber আনলেন আম্বানি, এবার হাইস্পিড নেট দেশের কোণায় কোণায়

৪. মকর রাশি: নভেম্বর মাসটি এই রাশির জাতক-জাতিকাদেরকেও লাভবান করে তুলবে। এই মাসে নক্ষত্রদের অনুকূল অবস্থানের জেরে ইতিবাচক প্রভাব মিলবে। এই সময়ে গুরুজনদের সেবা করলে শুভ ফল পাবেন। পেশাগত উন্নতির জন্যও একাধিক সুযোগ মিলবে। শুধু তাই নয়, এই মাসটি ভ্রমণের জন্য অনুকূল।

These 5 zodiac signs will experience success in November

৫. কুম্ভ রাশি: এই রাশির জাতক-জাতিকদের জন্য নভেম্বর মাসটি দুর্দান্ত হতে চলেছে। সম্পদ ও সম্পত্তির দিক থেকে এই মাসটি অনুকূল হবে। পাশাপাশি প্রতিটি ক্ষেত্রে কোনো অসুবিধে ছাড়াই এগিয়ে যাওয়া যাবে। শুধু তাই নয়, এই মাসটি পড়াশোনার দিক থেকেও অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই মাসে এমন কিছু ভ্রমণের সম্ভাবনা রয়েছে যা ভবিষ্যতে অনুকূল ফলাফল প্রদান করবে।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর