আগস্ট মাসে এই ছয় রাশির জাতক-জাতিকাদের খুলে যাবে ভাগ্য! বড় ভবিষ্যদ্বাণী জ্যোতিষের

বাংলা হান্ট ডেস্ক : আগস্ট মাস শুরু হতে আর মাত্র কয়েকটা দিন। বিশেষজ্ঞরা বলছেন, এই মাসে হরি সকলের উপর তাঁর আশীর্বাদ বর্ষণ করবেন। সাথে দেবী লক্ষ্মীও তাঁর কৃপাদৃষ্টি বজায় রাখবেন। কারণ এখন আগস্টের পাশাপাশি পবিত্র শ্রাবণ মাস-ও চলছে। জ্যোতিষীরা (Astrologer) বিশ্বাস করেন যে এই মলমাসটি মাসটি বৃষ, মিথুন, সিংহ, কন্যা, তুলা এবং ধনু রাশির মানুষের জন্য খুবই শুভ।

বৃষ রাশি : বৃষ রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি খুব শুভ হবে। এই মাসে তরুণদের জীবনে ভালো সাফল্য আসবে। এই রাশির জাতকদের ভালো চাকরির সম্ভাবনা রয়েছে। এছাড়াও ঘরে সুখ, শান্তি, জাঁকজমক ও সমৃদ্ধি বজায় থাকবে।

   

মিথুন : এই রাশির জাতক জাতিকাদের উপর দেব গুরু বৃহস্পতির দৃষ্টি রয়েছে। তাই সারা মাস এই ধরনের লোকদের উপর দেবী লক্ষ্মীর আশীর্বাদ থাকবে। এ ছাড়া স্বামী-স্ত্রীর মধ্যে যদি কোনো ধরনের বিভেদ থাকে, তবে তাও এই মাসেই দূর হয়ে যাবে।

সিংহ রাশি : এই রাশির জাতকদের জন্য এই মাসটি খুবই শুভ। রয়েছে সৌভাগ্যের সম্ভাবনা। কর্মক্ষেত্রে ভালো ফল করবে পাশাপাশি বিদেশ থেকে লাভের সম্ভাবনাও রয়েছে।

কন্যা রাশি : এই পুরো মাসে কন্যা রাশির জাতকদের উপর মা লক্ষ্মীর আশীর্বাদ বর্ষিত হবে। ফুলেফেঁপে উঠবে বাড়ির ভাড়ার। পাশাপাশি ফিরে আসবে হারানো সুখ শান্তি ও সমৃদ্ধি।

তুলা রাশি : তুলা রাশির জাতকদের উপর শনির বিপরীতমুখী দৃষ্টি উঠে গেলে এই পুরো মাসটি তাদের জন্যও ভালো কাটবে। ব্যবসাক্ষেত্রে ভালো ফল করার সম্ভাবনা রয়েছে।

ধনু : এই মাসটি ধনু রাশির জাতক জাতিকাদের জন্য লাভজনক হবে। অগ্রগতির যোগফল এবং আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। পাশাপাশি সংসারে ফিরবে সুখ সমৃদ্ধি।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর