জন্মদিনে শাহরুখকে দেখতে যাওয়াই হল কাল! ভক্তদের পকেট থেকে চুরি একের পর এক মোবাইল

বাংলা হান্ট ডেস্ক : ২ রা অক্টোবর বললেই সকলের মাথায় একটাই কথা আসে আর সেটা হল, কিং খান শাহরুখের (Shah Rukh Khan) জন্মদিন। ঐদিনই ধরাধামে এসেছিলেন বলিউড (Bollywood) বাদশা। ভক্তদের কাছে এই দিনটা কোনও উৎসবের চেয়ে কম কিছু নয়। প্রতি বছরই হাজার হাজার ভক্ত ভিড় জমায় মুম্বাইয়ে তার বাংলো ‘মন্নত’র (Mannat) সামনে। এবছরও তার ব্যতিক্রম হয়নি। তবে ভক্তদের পাশাপাশি চোরেদের জন্যেও এই দিনটি ছিল বেশ উল্লেখযোগ্য।

উল্লেখ্য, এইদিন জনতার উচ্ছ্বাসের বাঁধ কিছুতেই যেন মানতে চাইছিল না! মন্নতের বারান্দায় এসে শাহরুখের  চিরাচরিত সিগনেচার পোজ দেখে ভক্তদের সে কী উল্লাস! বারান্দায় দাঁড়িয়ে থাকা কিং খানকে দেখতে প্রায় ব্যারিকেট ভেঙে ফেলার মত পরিস্থিতি তৈরি করে ফেলেছিল ভক্তরা। এমনকি  পরিস্থিতি হাতের বাইরে যাচ্ছে দেখেই পুলিশ লাঠিচার্জ পর্যন্ত করতে বাধ্য হয়। আর তারপরেই এল ভয়ানক এক খবর।

   

শুনতে অবাক লাগলেও সম্প্রতি এমন এক তথ্য সামনে এসেছে যা শুনলে আপনিও অবাক হবেন। মুম্বাই পুলিশ জানিয়েছে, গত ২ নভেম্বর মন্নতের বাইরে জড়ো হওয়া ভক্তদের মধ্যে প্রায় ৩০ জনের মোবাইল খোয়া গেছে। শাহরুখের এক ঝলক দেখার জন্য মন্নতের বাইরে যে ভিড় জড়ো হয়েছিল সেটারই পূর্ণ সদ্ব্যবহার করে চোরের দল। ইতিমধ্যেই মামলা দায়ের হয়েছে বান্দ্রা থানায়।

আরও পড়ুন : কূটকচালি নেই তাই TRP নেই, মাত্র ৮ মাসেই শেষ হচ্ছে মানিক কমলার সফর! মুখ খুললেন সুকৃত

এই বিষয়ে কথা বলতে গিয়ে এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, চোরেরা এমন সুযোগের অপেক্ষাতেই থাকে। তিনি বলেন, এ ধরনের অনুষ্ঠানে চোরেরা ভক্তদের ভিড়ের অংশ হয়ে যায় এবং মানুষ যখন তাদের প্রিয় তারকাতে মশগুল হয়ে থাকে, তখন তারা হৈচৈ ও কোলাহলের সুযোগ নিয়ে মূল্যবান জিনিসপত্র উধাও করে দেয়। ভিড়ের মধ্যে কেউ বুঝতেও পারেনা।

আরও পড়ুন : কূটকচালি নেই তাই TRP নেই, মাত্র ৮ মাসেই শেষ হচ্ছে মানিক কমলার সফর! মুখ খুললেন সুকৃত

shah rukh khan turns 57 today 1024x576

প্রসঙ্গত উল্লেখ্য, শাহরুখের এই জন্মদিন যে সত্যিই খুব স্পেশাল সে বিষয়ে কোনো সন্দেহ নেই। কারণ একটা লম্বা সময় পর সাফল্যের মুখ দেখেছেন তিনি। আর তাও আবার দু’দুটো ব্লকবাস্টার হিট ছবির হাত ধরে। চলতি বছর মুক্তিপ্রাপ্ত ‘পাঠান’ ও ‘জওয়ান’ তো বক্স অফিসে রীতিমত ধামাকা করেছে। আপাতত ভক্তরা অপেক্ষা করছেন শাহরুখের আসন্ন ছবি ‘ডাঙ্কি’র জন্য। ইতিমধ্যেই সামনে এসেছে ছবির প্রথম ঝলক।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর