কেউ বুঝল না! একবুক অভিমান নিয়ে বিজেপি ছাড়ার কারণ ফাঁস করলেন কাঞ্চনা

   

বাংলাহান্ট ডেস্ক: গত মাসেই বিজেপি (Bhartiya Janta Party) ছাড়ার ঘোষণা করেছিলেন অভিনেত্রী কাঞ্চনা মৈত্র (Kanchana Moitra)। দীর্ঘদিনের দল তথা রাজনীতি ছেড়ে নিজের অভিনয়ের কাজে মন দেওয়ার কথা জানিয়েছিলেন তিনি। তবে সেই সঙ্গে চাপা ক্ষোভও প্রকাশ পেয়েছিল কাঞ্চনার কথায়। দলের শীর্ষ নেতাদের প্রতি বিশেষ বার্তা দিয়েছিলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় কাঞ্চনা লিখেছিলেন, ‘কাজ ও পরিবারকে সময় দিতে চাই। তাই পার্টি আর রাজনীতিকে আপাতত বিদায় জানালাম’। পাশাপাশি সংবাদ মাধ্যমের কাছেও মুখ খুলেছিলেন তিনি। দলের কার্যকর্তাদের প্রতি তাঁর বার্তা ছিল, পুরনো কর্মীদের প্রতি যত্নশীল হন।

kanchana moitra

সরাসরি কিছু না বললেও অভিমানের সুর লোকাতে পারেননি কাঞ্চনা। অবশেষে এক মাস পর বিজেপি ছাড়ার কারণ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। দলের প্রতি স্পষ্ট অভিমান রয়েছে তাঁর। যথেষ্ট গুরুত্বই দেওয়া হয়নি তাঁকে। দল তাঁকে আপন মনে করেনি, অভিযোগ কাঞ্চনার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, অনেকেই তাঁকে বলেছে যে তিনি দলের জন্য অনেক কিছু করেছেন। কিন্তু যাদের বলার, বোঝার তারাই কিছু বলেননি। দলের নেতারা কিছু বোঝেননি। কাঞ্চনার দাবি, রাস্তায় নেমে কাজ করেছেন তিনি। মিছিলে হেঁটেছেন। বেশ কয়েকটি রাজনৈতিক মামলাও চলছে তাঁর বিরুদ্ধে, যার জন্য তাঁকে এখনো আদালতে হাজিরা দিতে হয়। কিন্তু এগুলো যাদের দেখার তারাই কেউ দেখেননি।

কাঞ্চনার ক্ষোভ, তিনি নিজে দলকে যতটা আপন ভেবেছেন। দল হয়তো তাঁকে ততটা আপন করে নেয়নি। এক তরফা তো কোনো কিছুই হতে পারে না। তাই তিনি শেষমেষ দল ছাড়ারই সিদ্ধান্ত নেন। সুকান্ত মজুমদারকে হোয়াটসঅ্যাপে দল ছাড়ার বার্তা দেন তিনি। ২০১৯ সালে বিজেপিতে যোগ দিয়েছিলেন কাঞ্চনা। দিল্লি উড়ে গিয়ে গেরুয়া শিবিরে যোগদান করেছিলেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর