Jio-কে টেক্কা দিয়ে বিরাট প্ল্যান লঞ্চ Airtel-এর! ১৫৫ টাকায় মিলবে একগুচ্ছ সুবিধা, খুশি গ্রাহকরা

   

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে যত দিন এগোচ্ছে ততই টেলিকম সংস্থাগুলির গ্রাহক সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এমতাবস্থায়, আমাদের দেশের অন্যতম বৃহৎ টেলিকম সংস্থা হল Airtel। অন্যান্য সংস্থাগুলির মতো এই সংস্থাও তাদের গ্রাহকদের জন্য দুর্দান্ত সব রিচার্জ প্ল্যান উপলব্ধ করে। বর্তমান প্রতিবেদনে আমরা ঠিক সেইরকমই এক প্ল্যানের বিষয়ে আপনাদের জানাবো

মূলত, আপনি যদি একজন ফিচার ফোন ব্যবহারকারী হন, সেক্ষত্রে আপনার লক্ষ্য থাকে ভয়েস বেনিফিটসের দিকে। আর এই গ্রাহকদের কথা মাথায় রেখেই সংস্থাটি, 155 টাকার একটি এন্ট্রি লেভেল প্ল্যান উপলব্ধ করেছে। যেটিতে রয়েছে একাধিক সুবিধা। চলুন, এই প্রসঙ্গে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

This time Airtel has launched a great plan at 155 rupees

প্রথমেই জানিয়ে রাখি যে, Airtel-এর 155 টাকার প্ল্যান হল এন্ট্রি লেভেলের Truly Unlimited প্রিপেইড প্ল্যান। এখানে গ্রাহকদের আনলিমিটেড ফ্রি কলিংয়ের সুবিধা দেওয়া হয়। পাশাপাশি গ্রাহকরা লোকাল, এসটিডি এবং রোমিংয়ে বিনামূল্যে কলিং উপভোগ করতে পারবেন।

আরও পড়ুন: মাত্র ৯৯ টাকায় আনলিমিটেড ডেটা, বাজার দখল করতে জম্পেশ প্ল্যান লঞ্চ করল Airtel

এদিকে, আনলিমিটেড কলিং ছাড়াও গ্রাহকদের এই প্ল্যানে 1 GB হাই স্পিড ডেটা এবং 300 টি SMS-এর সুবিধা প্ৰদান করা হয়। Airtel-এর এই 155 টাকার প্ল্যানটি 24 দিনের বৈধতার সাথে উপলব্ধ হয়। প্রসঙ্গত উল্লেখ্য যে, এই প্ল্যানে গ্রাহকরা একদিনে শুধুমাত্র ১০০ টি SMS পাঠাতে পারবেন। পাশাপাশি 300 টি SMS-এর লিমিট শেষ হওয়ার পরে, গ্রাহকদের লোকাল SMS-এর জন্য 1 টাকা এবং STD SMS-এর জন্য 1.50 টাকা দিতে হবে।

আরও পড়ুন: এবার Jio-র ঘুম উড়িয়ে দিচ্ছে Airtel! এই লড়াইতে আম্বানিকে পেছনে ফেললেন সুনীল ভারতী মিত্তাল

পাশাপাশি এই সুবিধাগুলি ছাড়াও, গ্রাহকেরা এই প্ল্যানে Wynk Music এবং ফ্রি হ্যালো টিউনসের মতো আরও কিছু সুবিধা পাবেন। তবে, ডেটার ক্ষেত্রে হাই স্পিড ডেটা লিমিট শেষ হওয়ার পরে গ্রাহকদের 50p/MB চার্জ করা হবে। এদিকে, আপনি যদি ফিচার ফোনের পরিবর্তে স্মার্টফোনে 155 টাকার প্ল্যান ব্যবহার করেন, সেক্ষেত্রে অ্যাডিশনাল ডেটার জন্য  99 টাকার ডেটা প্যাকও ব্যবহার করতে পারেন। এটি 1 দিনের বৈধতার সাথে উপলব্ধ হয়।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর