টাইমলাইনখেলা

এবার ধোনির অবসর প্রসঙ্গে প্রশ্ন করলেন ছাঁটাই হওয়া পাক অধিনায়ক সরফরাজের স্ত্রী।

দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক ক্রিকেটে খারাপ পারফরম্যান্স করে চলেছে পাকিস্তান ক্রিকেট দল। আর খারাপ পারফরম্যান্সের জন্য ঘরের মাঠে দুর্বল শ্রীলঙ্কার কাছে হোয়াইটওয়াশ হতে হয়েছে পাকিস্তান কে। আর পাকিস্তান দলের এই খারাপ পারফরম্যান্সের জন্য দল থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে পাকিস্তানের প্রাপ্তন অধিনায়ক সরফরাজ আহমেদকে। অধিনায়কত্ব তো গিয়েছেই সেই সাথে দল থেকেও ছাটাই করে দেওয়া হয়েছে সরফরাজ কে। সরফরাজের দল থেকে বাদ পড়ার অন্যতম কারণ হিসেবে পাকিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে তার ফিটনেসের অভাব রয়েছে।

আর এবার সরফরাজের এই অবস্থায় তার স্ত্রী খুশবহত আহমেদ সারফরাজের সাথে ধোনির প্রসঙ্গ টেনে আনলেন। সরফরাজের স্ত্রী খুশবহতের দাবি প্রাপ্তন ভারত অধিনায়ক এম এস ধোনির বয়স হয়েছে কিন্তু তার সত্ত্বেও ধোনি অবসর নেন নি বরং ভারতীয় দলের হয়ে খেলছেন তাই তার বিশ্বাস সরফরাজও ঘুরে দাঁড়াবে।

এই মুহূর্তে ভারতীয় দলের জার্সি গায়ে ধোনির ভবিষ্যৎ অনিশ্চিত। শেষ বার বিশ্বকাপের সেমি ফাইনালে দেশের জার্সি গায়ে মাঠে নেমেছিলেন ধোনি। তারপর ক্যারিবিয়ান সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন ধোনি এমনকি ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও খেলেন নি তিনি। আপাতত আরও কিছুদিন অর্থাৎ ডিসেম্বর মাস পর্যন্ত মাঠের বাইরে থাকবেন ধোনি।

ঘরের মাঠে বাংলাদেশের বিরুদ্ধে হোয়াইটওয়াশ হওয়ার পর সরফরাজকে অধিনাকত্বের দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। আর তারপরই একটি সাংবাদিক সম্মেলনে সরফরাজের অবসর প্রসঙ্গে প্রশ্ন করা হয় তার স্ত্রীকে। সেই প্রসঙ্গে সরফরাজের স্ত্রী বলেন সরফরাজের বয়স তো মাত্র 32 তাহলে ও কেন অবসর নেবেন? ভারতীয় দলের প্রাপ্তন অধিনায়ক ধোনির বয়স হওয়ার সত্ত্বেও সে তো এখন পর্যন্ত অবসর নেন নি তিনি খেলে চলেছেন ভারতের হয়ে, তেমন সরফরাজও ফিরে আসবেন।

Back to top button