টাইমলাইনবিনোদন

ধুলোর মতোই উড়ে গেল ‘ধুলোকণা’, সেয়ানে সেয়ানে টক্কর গাঁটছড়া-মিঠাই এর

বাংলাহান্ট ডেস্ক: মাত্র গতকালই গিয়েছে সিদ্ধার্থ ওরফে আদৃত রায়ের (Adrit Roy) জন্মদিন। ভক্তদের নিয়ে দারুন হইহুল্লোড় করে দিনটা কাটিয়েছেন অভিনেতা। কিন্তু পরের দিনেই মন খারাপ হওয়ার মতো একটা খবর এসে পৌঁছাল ‘মিঠাই’ (Mithai) সেটে। এ সপ্তাহেও হল না। রিকি দ‍্য রকস্টারের মুখোশ খুলে সিড মিঠাই এর মিলন দেখিয়েই সেরার তকমাটা ফেরাতে পারল না মোদক পরিবার।

প্রায় এক বছর ধরে চ‍্যানেল সেরা জি বাংলার মিঠাই। অনেক নতুন নতুন সিরিয়াল এসেছে, গিয়েছে। কিন্তু মিঠাইকে কেউই টপকাতে পারেনি। রেকর্ড গড়ে লম্বা সময় ধরে বাংলা সেরা ছিল মিঠাই রানী। কিন্তু শেষমেষ স্টার জলসার ‘গাঁটছড়া’র (Gantchhora) কাছে হার স্বীকার করতে হল তাকে।


সেই থেকে গাঁটছড়াকে সহজে এঁটেই উঠতে পারছে না মিঠাই। মাঝে একবার হারানো সিংহাসন পুনরুদ্ধার করতে পেরেছিল ঠিকই। কিন্তু তারপর আবার যে কে সেই। এ সপ্তাহেও মিঠাইকে টেক্কা মেরে  বেরিয়ে গিয়েছে খড়ি ঋদ্ধির জুটি। দুজনের জমাটি রসায়ন দেখিয়েই প্রত‍্যেক সপ্তাহে সেরার শিরোপাটা নিজেদের দখলে রাখছে গাঁটছড়া।

যদিও নম্বরের ব‍্যবধান অনেকটাই কমে গিয়েছে। মাত্র .১ পয়েন্ট বেশি পেয়ে বাংলা সেরা হয়ে বসেছে গাঁটছড়া। প্রাপ্ত নম্বর ৮.১। আর মিঠাই পেয়ে ৮.০। বরং এ সপ্তাহে অনেকটাই নম্বর কমেছে স্টারের আরেক সিরিয়াল ‘ধুলোকণা’র। পেয়েছে মাত্র ৭.৭ নম্বর। সেরা পাঁচে মিঠাই ছাড়া জি বাংলার সিরিয়ালগুলির মধ‍্যে রয়েছে গৌরী এলো।


ষষ্ঠ স্থানে ৭.১ নম্বর নিয়ে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। উমা সেরা দশে টিকে থাকলেও ছিটকে গিয়েছে পিলু, লালকুঠি। অন‍্যদিকে জি এর নতুন সিরিয়াল ‘খেলনা বাড়ি’ প্রথম সপ্তাহেই ঢুকে পড়েছে সেরা দশে। কিন্তু এ সপ্তাহেও জায়গা হল না বৌমা একঘর এবং উড়ন তুবড়ির।

রইল সেরা দশের টিআরপি তালিকা-
গাঁটছড়া- ৮.১ (প্রথম)
মিঠাই- ৮.০ (দ্বিতীয়)
ধুলোকণা- ৭.৭ (তৃতীয়)
আলতা ফড়িং- ৭.৫ (চতুর্থ)
গৌরী এলো- ৭.৪ (পঞ্চম)
লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৭.১ (ষষ্ঠ)
মন ফাগুন- ৬.৬ (সপ্তম)
অনুরাগের ছোঁয়া- ৬.৪ (অষ্টম)
উমা, আয় তবে সহচরী- ৫.৯ (নবম)
এই পথ যদি না শেষ হয়, খেলনা বাড়ি- ৫.৭ (দশম)

Related Articles

Back to top button