প্রকাশ্যে ‘টাইগার থ্রী’র ট্রেলার, সলমনের অ্যাকশনকে ছাপিয়ে তোয়ালেতে বাজিমাত ক্যাটরিনার!

বাংলা হান্ট ডেস্ক : যশরাজ স্পাই ইউনিভার্সের সবচেয়ে পুরোনো খিলাড়ি সলমন খান। তবে এবার তার উপরেই উঠেছে বড় অভিযোগ‌। দেশের জন্য যার জানপ্রাণ সব সমর্পন করা আছে সেই টাইগার নাকি দেশদ্রোহীতা করেছে। এসবের মাঝেই তাকে দেওয়া হয়েছে দেশ এবং পরিবারের মধ্যে যে কোনও একটাকে বেছে নেওয়ার কঠিন শর্ত। যে গল্পের জন্য সবাই অধীর আগ্রহে অপেক্ষা করে আছে, এবার প্রকাশ্যে এল ট্রেলার।

   

‘টাইগার থ্রী’র ট্রেলারের শুরুতেই দেখা গেল সলমনের ‘লাভ’ ছবির নায়িকা রেবতীকে। তার মুখে শোনা গেল, ‘দেশের শান্তি আর দেশের শত্রুর মধ্যেকার ব্যবধান কতটা? মাত্র একজন ব্যক্তির’। তারপরেই ধামাকাদার অ্যাকশন মোডে ধরা দিলেন টাইগার সলমন। গোটা ট্রেলার জুড়ে রইল ভাইজানের দখল। কখনও বাইক, কখনও ঘোড়া তো কখনও হারনেস থেকে ঝুলে বন্দুক চালাচ্ছেন তিনি। আবার সেই সলমনকেই পরিবারের চিন্তায় কান্নায় ভেঙে পড়তেও দেখা গেল।

পাশাপাশি ট্রেলারে নজর কাড়লেন খোদ ক্যাটরিনাও। তার তোয়ালে জড়িয়ে অ্যাকশন দৃশ্য যে মানুষকে সিটি দিতে বাধ্য করবে সেকথা বলা বাহুল্য। এক তো এতদিন পর তিনি পর্দায় ফিরছেন, তার উপর আবার এরকম অ্যাকশন মোডে। দর্শকদের মধ্যে ক্যাটরিনার ক্রেজ তো আছেই। আসলে এর আগে ক্যাটরিনার ‘ফোন ভূত’ কবে এল আর গেল তার খোঁজ রাখেনি কেউ।

আরও পড়ুন : ‘টাকা আসবে যাবে, কিন্তু…’, সাক্ষাৎকারে এ কী বললেন ‘ইচ্ছে পুতুল’র মেঘ তিতিক্ষা

তবে পাওয়ারপ্যাক অবতারে ‘জোয়া’ যে সকলের মন জিতে নেবেই তা আর নতুন কী? সলমনের সঙ্গে সংসার পাতলেও এজেন্ট জোয়া যে আজও একইরকম ক্ষিপ্র তার প্রমাণ মিলেছে ট্রেলারের সর্বত্র। এদিকে খলনায়কের ভূমিকায় ইমরান হাশমিও বিশেষ আকর্ষণ। যদিও ট্রেলারে তার স্পষ্ট অবয়ব ফুটে ওঠেনি। তবে গোটা ব্যাকগ্রাউন্ড জুড়ে ছিল তার গলা। প্রতিশোধের আগুনে জ্বলছে সে। তাই তো টাইগারের থেকে তার দেশ, পরিবার সবকিছু ছিনিয়ে নিতে মরিয়া সে।

তবে এসব বাদ দিয়ে ছবির সবচেয়ে বড় আকর্ষণ হতে চলেছে ‘পাঠান’ শাহরুখের উপস্থিতি। যদিও ট্রেলারে তার ঝলক দেখানো হয়নি। তাই এখনও ঠিক বোঝার উপায় নেই যে, তিনি ঠিক কিভাবে এন্ট্রি নেবেন। প্রসঙ্গত উল্লেখ্য, ধামাকাদার এই অ্যাকশন মুভিতে অভিনয় করেছেন রেবতী, ঋদ্ধি ডোগরা, বিশাল জেঠওয়া, কুমুদ মিশ্র, রণবীর শোরে-র মত অভিনেতারা। দিওয়ালিতে অর্থাৎ ১২ই নভেম্বর মুক্তি পাবে এই ছবি।