টাইমলাইনবিনোদন

‘আমিও সলমনের মতোই ভার্জিন’, দাবি টাইগার শ্রফের

বাংলাহান্ট ডেস্ক: বেশ অনেকদিন হয়ে গেল বলিউডে প্রবেশ করেছেন টাইগার শ্রফ (Tiger shroff)। জ্যাকি শ্রফের পুত্র হিসাবে নয়, বরং নিজের অভিনয় দক্ষতা ও অসাধারন নাচের স্টাইল দেখে মাতোয়ারা সিনেপ্রেমীরা। দিন দিন বাড়ছে তাঁর মহিলা ফ্যান ফলোয়িং। তবে টাইগার নিজে যে ইতিমধ‍্যেই একজনকে মন দিয়ে বসেছেন তা জানতে আর কারোর বাকি নেই।

দিশা পাটানির সঙ্গে বেশ কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন টাইগার। টুকটাক ভ‍্যাকেশনে যেতে বা কাজের ফাঁকে প্রায়ই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় দুজনকে। বলিপাড়ার এই ‘ওপেন সিক্রেট’ অস্বীকার করার উপায় নেই কারোরই। অথচ টাইগার দাবি করে বসেছেন তিনি নাকি এখনো ‘ভার্জিন’।


সম্প্রতি আরবাজ খানের চ‍্যাট শো ‘পিঞ্চ’এর দ্বিতীয় সিজনে অতিথি হয়ে এসেছিলেন টাইগার। শোয়ের এক পর্যায়ে সোশ‍্যাল মিডিয়ায় টাইগারের উদ্দেশে করা নেটিজেনদের কিছু প্রশ্ন উল্লেখ করেন আরবাজ। এর মধ‍্যেই এক অনুরাগীর প্রশ্ন ছিল, টাইগার কি ভার্জিন? উত্তর দিতে এক মুহূর্ত সময় নিয়েছিলেন অভিনেতা। এরপরেই তিনি বলেন, “আমি সলমন ভাইজানের মতোই ভার্জিন”।

টাইগারের উত্তর শুনে হেসে ফেলেন আরবাজও। এদিন সোশ‍্যাল মিডিয়া ট্রোল নিয়েও কথা বলেন টাইগার। তাঁর প্রথম ছবি ‘হিরোপন্তি’ মুক্তি পাওয়ার আগে বহু ট্রোল, কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন তিনি। অনেকে বলেছিলেন হিরো নন, তাঁকে হিরোইন মনে হয়। এমনকি টাইগারকে এও শুনতে হয়েছিল জ‍্যাকি শ্রফের ছেলে বলে মনেই হয় না তাঁকে। এ বিষয়ে অভিনেতা বলেন, “কেউ ট্রোল করছে মানেই আপনি তার উপর প্রভাব ফেলতে পেরেছেন”।

প্রসঙ্গত, এর আগে কফি উইথ করনে এসে সলমন খান দাবি করেছিলেন তিনি এখনো ভার্জিন। সঠিক মাষুষটার জন‍্য এখনো অপেক্ষা করছেন তিনি। তাই এখনো বিয়ে করেননি অভিনেতা। এই পঞ্চাশের মাঝামাঝি এসেও নাকি ভার্জিন রয়ে গিয়েছেন সলমন।

Related Articles

Back to top button