মাত্র ২১-এই থামল জীবন, ইতিবাচক থাকার বার্তা দিয়েই শেষ নিঃশ্বাস ত‍্যাগ করলেন জনপ্রিয় টিকটক তারকা

বাংলাহান্ট ডেস্ক: বছর শেষেও দুঃসংবাদ আসার অন্ত নেই বিনোদুনিয়া থেকে। আচমকাই প্রয়াত হলেন জনপ্রিয় টিকটক তারকা তথা সোশ‍্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার মেঘা ঠাকুর (Megha Thakur)। গত ২৪ নভেম্বর নিজের বাড়িতেই মৃত‍্যু হয় তাঁর। সোশ‍্যাল মিডিয়ায় খারাপ খবরটা জানান, মেঘার হতভাগ‍্য বাবা মা। মাত্র ২১ বছর বয়সেই শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন তিনি।

   

গত ২৪ নভেম্বর ভোরে হঠাৎ করেই মৃত‍্যু হয় মেঘার। তাঁর বাবা মায়ের কাছেও ঘটনাটা ততটাই অনভিপ্রেত যতটা মেঘার লক্ষ লক্ষ অনুরাগীদের কাছে। মেঘার একটি ছবি শেয়ার করে তাঁরা লিখেছেন, ‘ভারী হৃদয় নিয়ে আমরা জানাচ্ছি যে আমাদের জীবনের আলো, আমাদের দয়ালু, যত্নবান, সুন্দর মেয়ে মেঘা ঠাকুরের অপ্রত‍্যাশিত ভাবে মৃত‍্যু হয়েছে গত ২৪ নভেম্বর ভোরে।’


তাঁরা আরো লিখেছেন, মেঘাকে সকলেই খুব মিস করবেন। নিজের ভক্তদের খুব ভালবাসতেন তিনি। তাই তাঁর মৃত‍্যুর খব‍রটা জানানো হল। মেয়ের জন‍্য সকলের কাছে প্রার্থনার আর্জি জানিয়েছেন তাঁর বাবা মা।

আচমকা তিনি কীভাবে মারা গেলেন তা জানা না গেলেও ভগ্ন হৃদয়েই মেঘাকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন তাঁর অনুরাগীরা। মাত্র ২১ বছর বয়সে মেঘার মৃত‍্যু স্তব্ধ করে দিয়েছে বিনোদন জগৎকে। কানাডিয়ান টিকটক তারকা খুব কম দিনেই একটা বড় ফ‍্যানবেস বানিয়ে নিয়েছিলেন নিজের। টিকটকে তাঁর ফলোয়ার সংখ‍্যা ছিল ৯ লাখ ৩০ হাজার। ইনস্টাগ্রামেও ১ লাখের উপরে ফলোয়ার ছিল তাঁর।

https://www.instagram.com/p/Clh-rv3OyYo/?igshid=YmMyMTA2M2Y=

মেঘার যখন মাত্র এক বছর বয়স তখনি তাঁর বাবা মা ভারত থেকে পাকাপাকি ভাবে কানাডায় গিয়ে বসবাস শুরু করেন। বছর দু তিন আগে টিকটক শুরু করেন মেঘা। দ্রুত বাড়তে থাকে তাঁর জনপ্রিয়তা। সোশ‍্যাল মিডিয়ায় ইতিবাচক পোস্ট শেয়ার ক‍রার জন‍্য অনেকেই পছন্দ ক‍রতেন মেঘাকে।