টাইমলাইনবিনোদনছবি

চুলে গোঁজা লাল জবা, কালো বিকিনিতে মালদ্বীপে তাপমাত্রার পারদ চড়াচ্ছেন বঙ্গকন‍্যা টিনা, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: ফের সংবাদ শিরোনামে উঠে এলেন বাঙালি অভিনেত্রী টিনা দত্ত (tina datta)। বঙ্গ কন‍্যা হলেও হিন্দি ধারাবাহিকেই (serial) বেশি অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। জনপ্রিয় ধারাবাহিক ‘উতরণ’ (utaran) এর হাত ধরেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান তিনি। এই একটি ধারাবাহিকই তাঁকে রীতিমতো পরিচিতি এনে দেয় ইন্ডাস্ট্রিতে।

অভিনয়ের পাশাপাশি সোশ‍্যাল মিডিয়াতেও তুমুল জনপ্রিয় টিনা। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ‍্যা ছাড়িয়েছে ২ মিলিয়ন। আর হবে নাই বা কেন, প্রায়দিনই নতুন নতুন ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন অভিনেত্রী। আর সেসব পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় সোশ‍্যাল মিডিয়ায়।


ঠিক সেটাই হয়েছে টিনার সাম্প্রতিক ছবিগুলির সঙ্গেও। সম্প্রতি মালদ্বীপে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। সেখান থেকে বেশ কিছু নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন এই বঙ্গ কন‍্যা। একের প‍র এক বিকিনি অবতারে ছবি পোস্ট করছেন টিনা। কালো বিকিনি পরে চুলে লাল জবা ফুল গুঁজে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন তিনি।

https://www.instagram.com/p/CNfJT7QLDgq/?igshid=1ktg3ijhgo0n5

নীল সমুদ্রকে পেছনে রেখে সুইমিং পুলের পাশে ক‍্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। পুলে ভাসমান অবস্থাতেই রয়েছে ব্রেকফাস্টের আয়োজনও। সুন্দরী মালদ্বীপের ভূয়সী প্রশংসাও করতে দেখা গিয়েছে টিনাকে। বেশ কয়েকটি পোজে ফটোশুট করেছেন টিনা। ৪০ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে ছবিগুলিতে।

https://www.instagram.com/p/CNjS1mpra_J/?igshid=1o0osjc8qiik

তবে শুধু এই ছবিগুলিই নয়, সম্প্রতি নীল ও সবুজ।বিকিনি পরেও কয়েকটি ফটোশুট করেছেন অভিনেত্রী। মালদ্বীপের স্বচ্ছ জলের মধ‍্যে দাঁড়িয়ে বা সমুদ্র সৈকতে বসে লাস‍্যময়ী ভঙ্গিতে ক‍্যামেরাবন্দি হয়েছেন টিনা।

প্রসঙ্গত, উতরণ ধারাবাহিকের মাধ‍্যমে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন টিনা দত্ত। ধারাবাহিকে তাঁর চরিত্রটি এখনও দর্শকের মনে গেঁথে রয়েছে। এখন ছোটপর্দায় তাঁকে তেমন দেখা না গেলেও লাইমলাইট কিভাবে নিজের ওপর ধরে রাখতে হয় তা খুব ভাল ভাবেই জানেন টিনা।

Back to top button