‘ওর ভাইপোই বলছে পাল্টুরাম’! ভোট প্রচারের শুরুতেই একি বললেন তৃণমূলের পার্থ!

বাংলা হান্ট ডেস্কঃ তাঁকে টিকিট দেওয়া নিয়েই যত গণ্ডগোল! চব্বিশের লোকসভা নির্বাচনে অর্জুন সিংকে টিকিট না দিয়ে ব্যারাকপুর থেকে পার্থ ভৌমিককে (Partha Bhowmick) দাঁড় করিয়েছে তৃণমূল কংগ্রেস। প্রার্থী তালিকা প্রকাশের পরেই দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন অর্জুন। শুক্রবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন তিনি। এদিকে বৃহস্পতিবার থেকেই প্রচার শুরু করেছেন ব্যারাকপুরের জোড়াফুল প্রার্থী। প্রথম দিনই নিশানা করেন ‘দলবদলু’ অর্জুনকে (Arjun Singh)।

   

গতকাল নৈহাটির হনুমান মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন রাজ্যের সেচমন্ত্রী তথা তৃণমূল (TMC) প্রার্থী পার্থ ভৌমিক। প্রচারের প্রথম দিনই তিনি বলেন, সাংসদ হিসেবে শূন্য পেয়েছেন অর্জুন সিং। তবে তাঁর এখনও পরীক্ষা হয়নি। তাই একবার পরীক্ষার সুযোগ চান তিনি। পার্থর কথায়, ‘ব্যারাকপুরের জনগণকে বলব, আমায় একবার পরীক্ষার সুযোগ দিন। উন্নয়ন তো হবেই, এটুকু গ্যারান্টি দিতে পারি আমায় জেতালে ব্যারাকপুরের বুকে আর একটা বোমা কিংবা গুলির শব্দ শোনা যাবে না’।

পার্থ কথায় অর্জুনের দলবদলের প্রসঙ্গ উঠে আসে। উনিশের লোকসভা নির্বাচনের আগে বিজেপিতে (BJP) যোগ দিয়েছিলেন তিনি। সাংসদ হয়ে ফের তৃণমূলে ফিরে আসেন। আসন্ন ভোটে (Lok Sabha Election 2024) টিকিট না পেয়ে ফের পদ্ম-শিবিরে যোগ দেন ব্যারাকপুরের সাংসদ। শোনা যাচ্ছে, টিকিটের জন্য অর্জুনের এই বারবার দলবদল নিয়ে বিরক্ত বিজেপি স্থানীয় নেতৃত্বের একাংশ। অর্জুনকে যাতে এবার টিকিট না দেওয়া হয় সেই জন্য দলের ভেতরের একটি অংশ চেষ্টা করছে বলেও খবর।

আরও পড়ুনঃ CPM ২৬ TMC ৯! লোকসভা ভোটে বাংলায় লাল ঝড়? প্রকাশ্যে চমকে দেওয়া ওপিনিয়ন পোল

এদিন প্রচারের মাঝেই যেন বিজেপির অন্দরে ফাটল ধরানোর চেষ্টা করেন পার্থ। ব্যারাকপুরের জোড়াফুল প্রার্থী বলেন, অন্য দলের বিষয়ে মন্তব্য করা ঠিক নয়। তবে ফাল্গুনী পাত্রর নাম উল্লেখ করে বলেন, উনি মাটি কামড়ে লড়াই করেছেন। রাজনৈতিক মতপার্থক্য থাকলেও একথা বলেন তিনি।

partha bhowmick arjun singh

এদিকে আবার অর্জুনের বিজেপিতে যোগদানের খবর প্রকাশ্যে আসতেই অর্জুনের ভাইপো সৌরভকে নিজের নির্বাচনী এজেন্ট করেন পার্থ। এরপর নিজের কাকুর বিরুদ্ধেই সরব হতে দেখা যায় সৌরভ সিংকে। পার্থর কথাও এই প্রসঙ্গও উঠে আসে। তিনি বলেন, ‘আমি আর অর্জুন সম্পর্কে কী বলব। ওর ভাইপো বলছে পাল্টুরাম’। সৌরভ কাকুর বিরুদ্ধে সরব হলেও, এখনও অবধি অর্জুন সিংয়ের তরফ থেকে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর