প্রকাশ্য রাস্তায় সিভিক ভলান্টিয়ারকে শুঁটিয়ে লাল করে দিলেন তৃণমূল কাউন্সিলর! গ্রেফতার পাঁচ

   

বাংলা হান্ট ডেস্ক: এবার সিভিক ভলান্টিয়ারেরই (Civic Volunteer) উপর দাদাগিরি! নদিয়ার (Nadia) কল্যাণীতে (Kalyani) পুলিশের (Police) কাজে বাধা এবং সরকারি কর্মীদের উপর হামলার অভিযোগে গ্রেফতার তৃণমূল কাউন্সিলর-সহ পাঁচজন।

জানা গিয়েছে, শুক্রবার দুপুরে কল্যাণী থেকে কৃষ্ণনগর (Krishnanagar) যাচ্ছিলেন কল্যাণী পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর লক্ষ্মী ওঁরাও (Laxmi Oraon), তাতলা অঞ্চলের নদিয়া জেলা পরিষদ সদস্য মিনা ওঁরাও, তৃণমূল কর্মী রঞ্জিত দাস এবং রমেশ ও নিখিল সর্দার। ৩৪ নম্বর জাতীয় সড়কে রানাঘাট মিশন গেটে যান নিয়ন্ত্রণ করছিলেন সেই সময় নবকুমার মল্লিক নামের এক সিভিক ভলান্টিয়ার। আর তখনই সিভিক ভলান্টিয়ারের সঙ্গে তৃণমূল কাউন্সিলর-সহ পাঁচজনের বচসা বাঁধে।

police civic 23ac

অভিযোগ, এরপরই সকলে মিলে ঘিরে ধরে সিভিক ভলান্টিয়ারকে মারধর করে। ঘটনার ভিডিও ভাইরাল হয় নেট দুনিয়ায়। ঘটনার জেরে কল্যাণী পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর লক্ষ্মী ওঁরাও, তাতলা অঞ্চলের নদিয়া জেলা পরিষদ সদস্য মিনা ওঁরাও, তৃণমূল কর্মী রঞ্জিত দাস এবং রমেশ ও নিখিল সর্দারকে গ্রেফতার (Arrest) করে পুলিশ।

গ্রেফতার করার পর ধৃতদের রানাঘাট আদালতে পেশ করা হয়। যদিও তাদের জামিনের (Bail) মুক্তির নির্দেশ দেয় আদালত। তবে এই ঘটনায় স্বাভাবিকভাবেই রাজনৈতিক মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে। একজন জনপ্রতিনিধি হয়ে কীভাবে সিভিক ভলান্টিয়ারকে মারধর করলেন তা নিয়ে শুরু হয়েছে চর্চা।

Avatar
Monojit

সম্পর্কিত খবর