টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

শুভেন্দু অধিকারী মঞ্চে উঠে কান ধরে ওঠবোস করলেন তৃণমূলের দাপুটে নেতা!

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল পশ্চিম মেদিনীপুরের পিংলায় সভা ছিল বিজেপির নেতা শুভেন্দু অধিকারীর। আর সেই সভাতে কান ধরে ওঠবোস করতে দেখা গেল তৃণমূল ত্যাগী নেতাকে। তিনি জানান, এতবছর ধরে তৃণমূলে ছিলাম। আর সেই পাপের প্রায়শ্চিত্ত করছি। স্টেজে উঠে কান ধরে ওঠবোস করা নেতা হলেন তৃণমূলের খড়গপুরের ২ নম্বর ব্লকের সম্পাদক সুশান্ত পাল। গতকাল তিনি শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে যোগ দেন।

প্রাক্তন তৃণমূল নেতা জানান, এতদিন তৃণমূল করে ভুল করেছি, তাই প্রায়শ্চিত্ত করতে কান ধরে ওঠবোস করছি। যদিও বিজেপির তরফ থেকে এই ঘটনা নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়েই কান ধরে ওঠবোস করেন প্রাক্তন ওই তৃণমূল নেতা। শুভেন্দু অধিকারী ঘটনাটি দেখার পর নেতার পাশ থেকে তড়িঘড়ি চলে যান। এরপর মঞ্চে দাঁড়িয়ে থাকা অন্য নেতারা সুশান্তবাবুকে থামান।

তৃণমূলের জন্মলগ্ন ১৯৯৮ থেকেই তৃণমূল করতেন সুশান্ত পাল। এলাকায় তিনি দাপুটে নেতা বলেই পরিচিত। কিন্তু  একুশের নির্বাচনের আগে বাংলার রাজনৈতিক চিত্র অনেকখানি বদলে গিয়েছে। নির্বাচন ঘোষণার আগে থেকেই তৃণমূলের নেতা, বিধায়ক, সাংসদরা একে একে বিজেপিতে যোগ দিচ্ছেন। স্বয়ং শুভেন্দু অধিকারী ২০২০ এর ডিসেম্বর মাসে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। আর এরপর থেকে তৃণমূলে ভাঙন আরও বেড়ে যায়।

 

Back to top button