তৃণমূল নেতার হাতে জোড়া বলি! রক্তে ভাসছে বজবজ… ঘটনা শুনে শিউরে উঠবেন

বাংলা হান্ট ডেস্কঃ জমি সিন্ডিকেটের বিবাদের জোড়া বলি! দক্ষিণ চব্বিশ পরগণার বজবজে (Budge Budge Twin Murder) গলা কেটে খুন করা হল দুই যুবককে। জমির দালালিকে ঘিরে ব্যক্তিগত শত্রুতার জেরে খুন বলে অভিযোগ নিহতদের পরিবারের। জানা গিয়েছে দু’জনকেই গলার নলি কেটে হত্যা করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ভয়াবহ এই ঘটনায় ইতিমধ্যেই মূল অভিযুক্ত স্থানীয় তৃণমূল নেতা (TMC Leader) অসীম বৈদ্যকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় মোট পাঁচ জনকে আটক করা হয়েছে। নিহত দুই যুবকের নাম মহাদেব পুরকায়স্থ (৪০) এবং তাঁর বন্ধু গণেশ নস্কর (৪৮)। দুজনেই বজবজ ১ নম্বর ব্লকের নিশ্চিন্তপুর গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা।

   

আর কি জানা যাচ্ছে? পরিবার সূত্রে খবর শুক্রবার রাতের খাওয়া দাওয়া সেরে দুই বন্ধু প্রতিদিনের মতোই পান খেতে বের হন। তবে দীর্ঘক্ষণ তারা না ফেরায় শুরু হয় খোঁজ। নিহত মহাদেব পুরকায়স্থর স্ত্রী মহাদেবের ভাইকে বাইরে পাঠান৷ মহাদেবের ভাইই প্রথম ঘটনাস্থলের গিয়ে দেখেন এলাকার ক্লাবের ভিতরে মদের বোতল পড়ে রয়েছে।

আরও পড়ুন: নাছোড়বান্দা! এজলাসে ঢুকে খোদ বিচারপতি গাঙ্গুলিকে করে তুললেন অতিষ্ঠ, কে সে ব্যক্তি?

স্থানীয় ক্লাবের কাছ থেকেই ওই দুই যুবকের গলা কাটা দেহ উদ্ধার। নিহত মহাদেবের ভাই জানান, ক্লাবের কাছেই ৭ নম্বর ওয়ার্ডের তৃণমূলের বুথ সভাপতি অসীম বৈদ্য তার সঙ্গীরা হাতে ধারালো অস্ত্র নিয়ে দাঁড়িয়ে ছিল৷ ঘটনাস্থলে দেখে তাকেও নাকি তাড়া করে অভিযুক্ত তৃণমূল নেতা ও তার দলবল৷ যদিও কোনও ভাবে তিনি পালিয়ে প্রাণ বাঁচান।

আরও পড়ুন: ‘কেন্দ্রীয় সরকার নানান…’, ‘আমিও জীবন শেষ করে দেব ভেবেছিলাম’, যা বললেন ফিরহাদ…

Mumbai Murder

এরপরই পুলিশে খবর দেওয়া হয়। বজবজ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে দেখা যায়, রাস্তার উপরেই মহাদেব এবং গণেশের নিথর দেহ রক্তাক্ত অবস্থায় পড়ে আছে৷ তড়িঘড়ি তাদের উদ্ধার করে খড়িবেরিয়া থানায় নিয়ে গেলে দুজনকেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা৷ স্থানীয় সূত্রে জানা যাচ্ছে জমির বিবাদেই কেন্দ্র করেই খুন করা হয়েছে। আজ ধৃত তৃণমূল নেতা সহ অভিযুক্তদের আদালতে পেশ করা হবে।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর