মসজিদে নমাজ পড়তে যাওয়াই কাল হল! কাকভোরে দুষ্কৃতীদের গুলিতে খুন জয়নগরের তৃণমূল নেতা

বাংলা হান্ট ডেস্কঃ আলোর উৎসব, চারিদিকে আলোর রোশনাই, আর তার পর দিন সকালেই খুন! উৎসবের মাঝেই গুলিবিদ্ধ হয়ে মৃত্যু তৃণমূলের পঞ্চায়েতের সদস্যের (TMC Panchayat Member)। জানা গিয়ে সোমবার সকালে শুট আউটে (Shootout) প্রাণ হারিয়েছেন জয়নগর (Joynagar) থানার অন্তর্গত বামনগাছি গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের পঞ্চায়েত সদস্য সাইফুদ্দিন লস্কর (৪৩)। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

ঠিক কী জানা যাচ্ছে? সূত্রের খবর, সোমবার ভোরবেলা মসজিদে যাচ্ছিলেন সাইফুদ্দিন। সেই সময় তার উপর গুলি চালায় দুষ্কৃতীরা। এক রাউন্ড গুলি চলে। গুলিবিদ্ধ রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

   

জানা গিয়েছে, বামনগাছি অঞ্চল তৃণমূলের সভাপতির দায়িত্বে ছিলেন মৃত সাইফুদ্দিন লস্কর। পাশাপাশি তাঁর স্ত্রী সেরিফা বিবি লস্কর বামনগাছি গ্রাম পঞ্চায়েতেরই তৃণমূলের পঞ্চায়েতের প্রধান। রাজনৈতিক হিংসার জেরেই খুন করা হয়েছে বলে দাবি মৃতের পরিবার, পরিচিতদের।

আরও পড়ুন: ‘দীপাবলি বাম্পার’, উত্তরপ্রদেশে কেন্দ্রীয় হারে DA-র ঘোষণা যোগীর, টুইট করে মমতাকে আক্রমণ শুভেন্দুর

পুলিশ সূত্রে খবর, সোমবার ভোর ৫টা নাগাদ মসজিদে নমাজ পড়তে যাওয়ার পথে ওই তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালানো হয়। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন সইফুদ্দিন। গুলির আওয়াজ শুনে আশেপাশের মানুষ ছুটে এলে তারাই জয়নগর ১ ব্লকের পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে তাঁকে তড়িঘড়ি নিয়ে যান। তবে শেষ রক্ষা হল না।

shoot

মৃতের বাবার অভিযোগ সিপিএম-এর আশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে। পুলিশ সূত্রে খবর, এখনও পর্যন্ত এই ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর