ছাগল চুরি করতে গিয়ে ধরা পড়লো সদ্য জয়ী TMC নেতার ভাইপো, শুটিয়ে লাল করে দিল গ্রামবাসী

বাংলা হান্ট ডেস্কঃ রাজ্য জুড়ে হাজারো কাণ্ড! ভোট শেষ হতে না হতেই এবার চুরির অভিযোগে নাম জড়াল শাসকদলের নেতার ভাইপোর (Tmc leader Nephew) । তবে যে সে চুরি নয়, একেবারে ছাগল চুরির অভিযোগে অভিযুক্ত তৃণমূল নেতার ভাইপো। বর্তমানে সেই ঘটনার ভাইরাল ভিডিও ঘিরেই তুমুল তরজা।

সূত্রের খবর, অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে আসানসোলের (Asansol) জামুরিয়ার বাহাদুরপুরে। জানা গিয়েছে, পঞ্চায়েত ভোটের ফল প্রকাশের দিন এই ঘটনা ঘটায় বেধড়ক মারধর করা হয় সদ্য জয়ী তৃণমূলের জেলা পরিষদের প্রার্থী পুতুল বন্দ্যোপাধ্যায়ের ভাইপো প্রসেনজিৎ বন্দ্যোপাধ্যায়কে।

   

স্থানীয় সূত্রে খবর, ছাগল চুরি করে নিয়ে পালাচ্ছে এই অভিযোগে গ্রামবাসীরা একটি গাড়ি আটক করে। তখন ওই গাড়িতেই ছিলেন প্রসেনজিৎ। এরপরই ওই যুবককে আটক করে গ্রামবাসী। তৃণমূল নেতা পুতুল বন্দ্যোপাধ্যায়ের ভাইপো প্রসেনজিৎ বন্দ্যোপাধ্যায়ের ওপর চড়াও হয় গ্রামবাসী। চলে বেধড়ক প্রহার।

গ্রামবাসীদের কথায়, এলাকা থেকে একটি ছাগলকে গাড়ীতে তুলে নিয়ে খুব জোরে গাড়ি চালিয়ে বেরিয়ে যাচ্ছিল ওরা। সেই কারণে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি দেওয়ালে ধাক্কা মারে। দৌড়ে গিয়ে দেখি গাড়ির ভেতরে পাড়ার এখননের একটি ছাগল। সেই গাড়ি থেকে একজন বেরিয়ে আসতেই তাকে মারধর করে লোকজন।

tmc

অন্যদিকে, ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছয় পুলিশ। তারা উত্তপ্ত জনতাকে সরিয়ে দেয়। গ্রামবাসীর অভিযোগ, এই একই ভাবে এর আগেও এলাকা থেকে অনেক ছাগল চুরি হয়েছে। ছাগটিকে বিস্কুট খাইয়ে গাড়িতে তোলা হয়েছে বলে অভিযোগ তাদের। অন্যদিকে, ছাগল চুরির এই ঘটনা নিয়ে শুরু রাজনৈতিক তরজা।

এই নিয়ে বিজেপি নেতা কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় বলেন, “কয়লা চুরি, বালি চুরি, চাকরি চুরিতে নাম জড়িয়েছে এক ভাইপোর। এবার গ্রামের তৃণমূল নেতার ভাইপোর নাম জড়াল ছাগল চুরিতে। গোটা রাজ্যটাই চোরে ভরে গিয়েছে। পশ্চিমঙ্গটাকে ভাই-ভাইপোরা শেষ করে দিয়েছে।” অন্যদিকে, গোটাটাই মিথ্যে সাজানো ঘটনা বলে দাবি জেলা পরিষদের তৃণমূলের টিকিটে জয়ী পুতুল বন্দ্যোপাধ্যায়ের।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর