বেড়েছে শ্বাসকষ্ট! রাতে শারীরিক অবস্থার আরও অবনতি মদন মিত্রের, তড়িঘড়ি নেওয়া হল CCU-তে

বাংলা হান্ট ডেস্কঃ অসুস্থতা আরও বাড়ল কামারহাটির তৃণমূল বিধায়ক (TMC MLA) মদন মিত্রের (Madan Mitra)। জ্বর এবং শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে
গত সোমবার বিধায়ককে এসএসকেএম হাসপাতালে (SSKM) ভর্তি করা হয়েছছিল। উডবার্ন ওয়ার্ডে চিকিত্‍সাধীন ছিলেন ‘কালারফুল বয়’। তবে সূত্রের খবর, বৃহস্পতিতে মদন মিত্রের শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাকে করোনারি কেয়ার ইউনিট বা সিসিউ-তে নেওয়া হয়েছে।

   

জানা যাচ্ছে, গতকাল থেকে শ্বাসকষ্টের সমস্যা বেড়েছে বিধায়কের। তাই দেরী না করে বৃহস্পতিবার রাতে সিসিউ- নিয়ে যাওয়া হয়েছে মদন মিত্রকে। গত মঙ্গলবার এমআর বাঙুরে শারীরিক পরীক্ষা করানো হয়েছিল কামারহাটির বিধায়কের।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরে জেলায় জেলায় বিভিন্ন দলীয় কর্মসূচিতে যাচ্ছিলেন মদন মিত্র। সেসব নিয়েই ব্যস্ত ছিলেন। গত রবিবার রাতে দলীয় কর্মসূচী থেকে ফিরে সোমবার সকালেই বিধানসভার অধিবেশনে যোগ দেন বিধায়ক। সেই সময়ও শরীর খানিকটা খারাপ ছিল।

আরও পড়ুন: এবার তুমুল শীতে হাড় কাঁপবে রাজ্যবাসীর! দক্ষিণবঙ্গ নিয়ে বিরাট আপডেট: আবহাওয়ার খবর

ওদিকে সোমবার বিধানসভায়তেও অসুস্থ বোধ করেন বিধায়ক। মুখ্যমন্ত্রীর বক্তব্য চলাকালীন তাকে কাশতেও দেখা যায়। সেই সময়ও সকলে তার শারীরিক অবস্থার কথা জানতে চান। মদন জানিয়েছিলেন, তার ঠান্ডা লেগেছে। এরপর অধিবেশন শেষ হলে বাড়ি ফিরে যান বিধায়ক। তবে কাশি ক্রমশ বাড়তেই থাকে। শুরু হয়ে শ্বাসকষ্ট। বুকে ব্যাথা। তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

madan mitra sskm

সোমবার রাত পৌনে ৯টা নাগাদ এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের ২০৬ নম্বর কেবিনে ভর্তি হন মদন মিত্র। চিকিৎসক অতনু পালের অধীনে চিকিৎসা শুরু হয় তার। নানা পরীক্ষা-নিরীক্ষাও হয়। তবে বেশ কিছু পরীক্ষার রিপোর্ট এখনও হাতে পাননি চিকিৎসকেরা। হাসপাতাল সূত্রে খবর, বুকে ঠান্ডা লেগে নিউমোনিয়া হয়েছে বলে চিকিৎসকদের প্রাথমিক অনুমান। এসবের মধ্যেই বিধায়কের শারীরিক অবস্থার আরও অবনতি।