গেরুয়া শিবিরে নাম লেখাতে পারেন তৃণমূলের এই হেভিওয়েট বিধায়ক, শুরু হল জোর জল্পনা

বাংলা হান্ট ডেস্কঃ তৃণমূল (All India Trinamool Congress) ছেড়ে বিজেপিতে (Bharatiya Janata Party) নাম লেখাতে পারেন বিধায়ক মিহির গোস্বামী। প্রাপ্ত খবর অনুযায়ী, গেরুয়া শিবিরের সাথে ওনার কথাবার্তাও চলছে। আর এই কারণে উত্তরবঙ্গে তৃণমূল নেতাদের বৈঠকের দিনে তিনি অনুপস্থিত ছিলেন। এছাড়াও তিনি প্রশান্ত কিশোরের বিরুদ্ধে মন্তব্য করে জল্পনা আরও বাড়িয়ে দিয়েছেন। ওনার এই মন্তব্যে প্রমাণিত যে তৃণমূলের সাথে ওনার আর বনিবনা চলছে না।

tmc mla

   

আর এর থেকেও বড় সিদ্ধান্ত নিয়ে তিনি নিজের কার্যালয় থেকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর ছবিও সরিয়ে দিয়েছেন বলে জানা গিয়েছে। সম্প্রতি তিনি প্রশান্ত কিশোরের বিরুদ্ধে মন্তব্য করে বলেন, ‘কোনও ঠিকাদার সংস্থা দিয়ে দলকে চাঙ্গা করা যায় না।” ওনার এই মন্ত্যবের পর রাজ্য রাজনৈতিক মহলে জোর জল্পনা শুরু হয়েছে। ওনার এই মন্তব্য যে প্রশান্ত কিশোরের আই-প্যাক সংস্থার বিরুদ্ধেই ছিল সেটা প্রায় স্পষ্ট।

বিধানসভা ভোটের আগে সমস্ত রাজনৈতিক দল গুলোই কোমর বেঁধে নেমেছে। তৃণমূল চাইছে ক্ষমতা ধরে রাখতে, আরেকদিকে বিজেপি চাইছে তৃণমূলকে যেভাবেই হোক উৎখাত করে প্রথমবার বাংলায় ক্ষমতায় আসতে। একদিকে বিজেপি যেমন তাঁদের দল মজবুত করার জন্য উঠেপড়ে লেগেছে, তেমনই পিছিয়ে নেই তৃণমূলও।

গতকালই সিপিএম থেকে এক বিধায়ক তৃণমূলে যোগ দিয়েছেন। এতে তৃণমূলের ক্ষমতা যে আরও বৃদ্ধি পাবে, সেটা বলাই বাহুল্য। আরেকদিকে, পিছিয়ে নেই বিজেপিও। গেরুয়া শিবিরের সুত্র অনুযায়ী, শাসক দলের অনেক নেতা মন্ত্রীদের সাথে যোগাযোগ করছে বঙ্গ বিজেপি। আর তাঁদের কন্টাক্ট লিস্টে বেশ বড়বড়ই নাম রয়েছে।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর