টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ১৫ ই এপ্রিল বৃহস্পতিবার ২০২১, নববর্ষে দেখে নিন কেমন কাটবে আপনার দিন

বাংলাহান্ট ডেস্কঃ আজ বাংলা নববর্ষ। বছরের প্রথম দিনে আজকের রাশিফল (ajker rashifal) দেখে জেনে নিন কেমন যাবে আপনার গোটা দিন। দিনের শুরুতেই রাশিফল দেখে সেই মত চললে, আপনার জীবনের অযাচিত বাধা দূর হতে পারে।

মেষঃ দিনের শুরুতে বেশি ব্যয় হলেও, শেষের দিকে সঞ্চয় হতে পারে। অসুবিধা থেকে বাঁচতে সমস্যা সমাধানের উপায় খুঁজুন। রাতে কিছুটা সময় ভালোবাসার মানুষের সঙ্গে কাটান। নিজের রাগ নিয়ন্ত্রণ করুন।

বৃষভঃ ভালোবাসার মানুষের থেকে সারপ্রাইজ পেতে পারেন। আজ এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। কাজের ফাঁকে কিছুটা সময় নিজের জন্য পাবেন। অনেক অর্থ ব্যয় করলেও, সঞ্চয় করতে পারবেন।

মিথুনঃ গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগের সময় চোখ কান খোলা রেখে উপদেশ সংগ্রহ করুন। শরীরকে সুস্থ রাখতে শরীর চর্চা করুন। ফাঁকা সময়ে কিছু পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করুন। পুরনো সম্পর্ক আপনার নতুন জীবনে সমস্যা আনতে পারে।

কর্কটঃ আজ এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে ভালো সময় কাটবে। গর্ভবতী মায়েরা আজকের দিনে সাবধানে চলুন। ফাঁকা সময়ে ঘর পরিষ্কার করুন। নতুন কাজের জন্য অর্থ সঞ্চয় করতে পারবেন আজকে।

সিংহঃ দিনের শুরুটা খারাপ হলেও, শেষের দিকে ভালো কাটবে। অফিসের কেউ আপনার গুরুত্বপূর্ণ জিনিস চুরি করতে পারে। কাছের মানুষের সঙ্গে দেখা করার সময় পাবেন। বাচ্চাদের কারণে আপনাকে কঠিন সময়ের সম্মুখীন হতে হবে।

কন্যাঃ পরিবারের সঙ্গে সময় কাটানোর পরিকল্পনা করেও, তাতে অসফল হবেন। আজকের দিনে বন্ধুরা আপনাকে খুশি রাখার চেষ্টা করবে। আলোচনার সময় পুরনো বিষয় উঠে আসায় সমস্যা হতে পারে। বাড়ি থেকে বেরোনোর আগে বড়দের থেকে আশির্বাদ নিন।

তুলাঃ আজ ব্যবসায়ীরা ব্যবসার কাজে ভালো মুনাফা পাবেন। আজকের দিন জমি এবং আর্থিক লেনদেনের পক্ষে শুভ দিন। কথা বলার সময় সাবধানে কথা বলুন, নাহলে আপনার কথা পরিবারের কাছে খারাপ লাগতে পারে। সাংসারিক জীবন প্রশংসার হবে।

বৃশ্চিকঃ অশান্তির মাঝে পুরনো ভালো সময়ের কথা মনে করুন। ব্যস্ত সময়ের মধ্যেও আপনার শরীর সুস্থ থাকবে। জীবনে সাফল্য আসবে আজ। অন্যদের উপদেশ কানে নিয়ে নিজের জীবনে কাজে লাগান।

ধনুঃ আজকের দিনে বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটান। অতীতে বেশি অর্থ ব্যয়ের ফলে আজকের দিনে সমস্যায় পড়তে হবে আপনাকে। সকলের থেকে দূরে থাকলে, আপনার পাশে কেউ থাকবে না। নিজেকে প্রমাণ করতে গিয়ে কাছের মানুষের সঙ্গে সমস্যা হতে পারে।

মকরঃ পরিবারের সকলে আপনাকে সমর্থন করবে। মদ্যপান ধূমপান থেকে দূরে থাকুন আজকে। ফাঁকা সময়ে ঘরের কাজ সেরে সিনেমা, সিরিয়াল দেখতে পারেন। চেনা জানা মানুষদের মাধ্যমে আয়ের পথ পাবেন।

কুম্ভঃ খারাপ সময় আপনাকে অনেক বেশি কষ্ট দেবে। নিজের কাজের জন্য সহজেই মূলধন যোগারে করতে পারবেন। আপনার ইচ্ছেমত আজকের দিনে সবকিছু নাও হতে পারে। কোন কারণে নিজের মনোযোগ নষ্ট হতে দেবেন না।

মীনঃ রাগ চেপে না রেখে আজকের দিনে ভালোবাসার মানুষকে ক্ষমা করে দিন। রক্তচাপের রোগীরা নিজেদের দিকে খেয়াল রাখুন। ভ্রমণ ক্লান্তিকর হলেও, লাভজনক হবে। আপনার উপার্জিত অর্থ কোথায় যাচ্ছে সেদিকে লক্ষ্য রাখুন।

Back to top button