টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল বৃহস্পতিবার  ২০ জানুয়ারি,কর্মক্ষেত্রে উন্নতি যোগ এই রাশির ব্যক্তি দের

বাংলাহান্ট ডেস্ক :  আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ: স্বাস্থ্য ভালো থাকবে না। নিজের প্রতি যত্ন নিন। আর্থিকভাবে দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ। আজ পরিবারের কারণে আপনার জীবনের শান্তি নষ্ট করতে পারে। কিন্তু ধৈর্য্য হারালে চলবে না৷ আপনার পরিশ্রম আজ আপনাকে দ্বিগুন ফল এনে দেবে। আপনার এবং আপনার জীবন সঙ্গীর মাঝখানে তৃতীয় ব্যক্তি এসে সমস্যা সৃষ্টি করতে পারে। কিন্তু তাতে কান দেবেন না। অযাচিত মানুষদের এবং প্রতিবেশীদের বেশি কৌতহলকে এড়িয়ে চলুন।

বৃষ: আপনার প্রতিভা এবং ইতিবাচক মনোভাব চারিদিকের সবার মনে প্রভাব ফেলবে। সৃজনশীল কাজে আজ প্রকৃতই প্রশংসা পাবেন। শারীরিক সমস্যায় নিজে নিজে ওষুধ খাবেন না। বিবাহের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার জন্য ভালো সময়। অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন। নতুন উদ্যোগে সঙ্গীরা উৎসাহিত হবেন। কুপথে চালনা করে এমন বন্ধুদের থেকে দূরে থাকুন।

মিথুন:  আজকের দিনটিতে ইতিবাচক চিন্তাভাবনা করুন। নেতিবাচকতাকে মনের মধ্যে আসতে দেবেন না। পছন্দের কোনো জিনিস খোয়া যেতে পারে। বাড়িতে অশান্তি যোগ।বাড়তি উপার্জনের জন্য নিজের সৃষ্টিশীল মনকে কাজে লাগান। নতুন পরিকল্পনা চূড়ান্ত রূপ পেতে চলেছে আজ। পরিবারকে সময় দিন। আজকের দিনটি আপনার জীবনে একটি মিষ্টি প্রেমের আবহ নিয়ে আসবে।

কর্কট: আর্থিকভাবে দিনটি অত্যন্ত শুভ। অপ্রত্যাশিত ভাবে প্রচুর অর্থাগম হতে পারে। আজ আপনি কোনো সামাজিক ক্ষেত্রে সবার মধ্যমণি হয়ে থাকবেন। ভাগ্য আজ সবদিক থেকে আপনাকে সাহায্য করবে। আজ আপনি ভালোবাসার মানুষের সঙ্গে একটি অত্যন্ত রোম্যান্টিক দিন কাটাবেন। সবচেয়ে কাছের বন্ধুদের সঙ্গে দারুণ সময় কাটাতে পারেন। নিজের পছন্দের কাজ করার সুযোগ পাবেন আজ।

সিংহ: সবদিক থেকেই দিনটি শুভ৷ আজ আপনি নিজের ব্যাপারে ভালো এবং আত্মবিশ্বাসী অনুভব করবেন। অর্থ সঞ্চয় করুন। বিপদে অর্থের বিকল্প নেই। পরিবারের সঙ্গে দূরত্ব থাকলে তা আজ মিটে যাবে। আপনার বিবাহিত জীবনে আজ দারুণ কিছু ঘটতে চলেছে। আপনার স্ত্রী আপনার জন্য বিশেষ কিছু পরিকল্পনা করে রেখেছেন।

কন্যা:  নিজেকে মেলে ধরার জন্য দিনটি অত্যন্ত শুভ। স্ত্রীর অতিরিক্ত খরচের স্বভাব আপনাকে বিচলিত করতে পারে। ভেবে চিন্তে ব্যয় করুন। সেই সমস্ত কাজে মন দিন যেগুলি সৃজনশীল প্রকৃতির।আজ দিনটির বেশিরভাগ সময়ই আপনি নিজের সঙ্গে কাটাবেন। প্রেমের আশা করবেন না। বিবাহিত জীবনের একঘেয়েমি কাটানোর উপায় খুঁজুন।

তুলা:  আজ অলীক চিন্তা সমস্যা সৃষ্টি করতে পারে। ঋণ শোধের কারণে বড় অঙ্কের টাকা খরচ হতে পারে। অতিরিক্ত আবেগপ্রবণতা হতাশ করতে পারে। সন্ধ্যের পর বন্ধুদের সঙ্গে ভালো আওময়া কাটাতে পারেন।নিজেকে ইতিবাচক হতে প্রেরণা যোগান। নিজেকে সময় দিন। প্রেমের ক্ষেত্রে সাবধান। ছোটো কোনো ভুল পদক্ষেপ বড় বিপর্যয় ডেকে আনতে পারে।

বৃশ্চিক:  আর্থিকভাবে দিনটি শুভ। আজ স্বাস্থ্য ভালো থাকবে। অপ্রত্যাশিত ভাবে অর্থাগম হতে পারে। কর্মক্ষেত্রে অন্যের অবহেলার কারণে সমস্যা হতে পারে। আজ আপনি ভবিষ্যতের কোনো পরিকল্পনা করলে তা ভেস্তে যাবে। আপনার ভয় গুলির প্রতিকার করার এটিই আদর্শ সময়। বিবাহিত জীবনে কোনো দারুণ চমক আপনার অপেক্ষায় রয়েছে।

ধনু: আজ বন্ধুদের সাহচর্যে একটি দারুণ দিন কাটাবেন আপনি। পূর্বে করা বিনিয়োগ থেকে দারুণ ফল পাবেন। আজ আপনার কর্মক্ষেত্রে বড় কোনো সাফল্য পেতে পারেন। ফাঁকা সময়ে নিজের পছন্দের কাজ করুন। আজ বিবাহিত জীবনে চমকপ্রদ কিছু ঘটতে চলেছে। আপনার স্ত্রীর প্রেম আপনাকে সব দুঃখ ভুলিয়ে দেবে।

মকর: আজ সমস্ত দিকেই ভাগ্য আপনার সহায়। আপনি আপনার কর্মক্ষেত্র আরো উন্নত করতে চাইলে কাজের মধ্যে আধুনিকত্ব নিয়ে আসার চেষ্টা করুন। বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে মজা করে দিনটি কাটান। স্বাস্থ্য অত্যন্ত ভালো থাকবে। আজ আপনি আত্মবিশ্বাসী বোধ করবেন। স্ত্রীর সঙ্গে প্রেমময় সময় কাটানোর সুযোগ পেলেও সাবধান, শরীর খারাপ হতে পারে।

কুম্ভ: আপনার জন্য দিনটি কল্যাণকর হতে চলেছে। দীর্ঘদিন ধরে চলতে থাকা অসুখ সেরে যেতে পারে। এমন কিছুতে বিনিয়োগ করুন যার দাম ভবিষ্যতে বাড়বে। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। প্রেম ক্ষণস্থায়ী হলেও মধুর হবে।

মীণ:  আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। আপনার প্রত্যয়ী প্রত্যাশাই আপনার আশা এবং আকাঙ্খা বাস্তবায়নের দ্বার উন্মুক্ত করবে। আপনার  মুগ্ধকারী স্বভাব আপনাকে খ্যাতি এনে দেবে। আর্থিকভাবে দিনটি লাভ দায়ক হবে। অনেক দিন ধরে চলতে থাকা ব্যস্ততার মধ্যে নিজের জন্য সময় বের করতে পারবেন আজ। যতটা পারবেন লোকজন থেকে দূরে থাকুন। ব্যস্ততার মধ্যেও ঘরের কাজ সেরে নিতে চেষ্টা করুন। আজ আপনি এবং আপনার সঙ্গিনী দারুণ দিন কাটাবেন।

Related Articles

Back to top button