বিয়ের জন্য বাংলাদেশি পাত্র চান সায়ন্তিকা! ফাঁস অভিনেত্রীর গোপন ইচ্ছে

বাংলা হান্ট ডেস্ক : বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সায়ন্তিকা বন্দ‍্যোপাধ‍্যায় (Sayantika Banerjee)। শুভশ্রী, শ্রাবন্তীদের সমকক্ষ তিনি হতে পারেননি ঠিকই, তবে খ‍্যাতি কম পাননি সায়ন্তিকা। বিশেষ করে তার ‘আওয়ারা’ ছবি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে দর্শকমহলে। আর এখন তো রাজনীতির দৌলতে সায়ন্তিকাকে সকলেই চেনে।

ইন্ডাস্ট্রি থেকে একটু দূরত্ব তৈরি করলেও এখনও ভক্তদের জন্য সময় ঠিকই বার করে নেন। টুকটাক সাক্ষাৎকারেও বসেন। এই যেমন সম্প্রতি তার একটি সাক্ষায়কার ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও এই ভিডিওটি এপার বাংলার নয়, বরং ভিডিওটি হচ্ছে ওপার বাংলার। তবে কী এমন বলেছেন এই সাক্ষাৎকারে যে ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে এই ভিডিও?

   

আসলে এইদিন সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবনের অনেক তথ্যাদি সায়ন্তিকা ভক্তদের সাথে ভাগ করে নিয়েছেন। অভিনেত্রীর কথায়, তার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ জুড়ে রয়েছে তার দর্শক। তাই তাদের থেকে কোনকিছুই লুকোতে চান না তিনি। এমনকি তার প্রেমের সম্পর্ক থেকে শুরু করে বিয়ে__ এই সবকিছুই যদি কারও জানার অধিকার আছে তাহলে তারা হল ভক্তরা।

আরও পড়ুন : ‘ভারাত! এমন দেশ আমি চিনি না” নাম বদল নিয়ে বিস্ফোরক মন্তব্য কবির সুমনের, তোলপাড় রাজ্য

এইদিন কথা প্রসঙ্গে সঞ্চালক তাকে জিজ্ঞেস করে, তিনি বিয়ে কখন করছেন? জবাবে সায়ন্তিকা যা বলেন তা সত্যিই অবাক করার মত। অভিনেত্রী সাফ জানান, ভালো ছেলে পেলেই তিনি বিয়ে করবেন। এমনকি তিনি নিজেও অপেক্ষা করে আছেন যে, কবে কোনও সুপাত্রের সন্ধান কেউ নিয়ে আসবে এবং তিনি বিয়ের পিঁড়িতে বসবেন।

আরও পড়ুন : পুরনোদের টেক্কা দিচ্ছে নতুনরা! শুরুতেই খেল দেখালো Love বিয়ে আজকাল! TRP-তে বড় চমক

64222489

এরপরেই সঞ্চালক তাকে জিজ্ঞেস করেন, সেই পাত্র যদি বাংলাদেশের হয় তবে কি তিনি বিয়ে করবেন? নায়িকা বলেন, ‘কেন নয়? ভালো তো। শুধু ইলিশ মাছ খাবো তো?’ সাথে তিনি আরও বলেন, ‘আমার মায়ের নাম্বারটা দিয়ে যাবো। তোমরা ফোন করে নিও।’ অর্থাৎ বিয়ের ক্ষেত্রে সায়ন্তিকা মানুষটিকেই প্রাধান্য দিতে চান। কাঁটাতারের বেড়া কোন বাধাই নয়। যদিও সবাই বিষয়টিকে খুব একটা ভালোভাবে নেয়নি। একজন লিখেছেন, ‘ভারতে কি পাত্র কম পড়েছে যে বাংলাদেশে ছুটছেন?’

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর