fbpx
কলকাতাটাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

আগামিকাল বঙ্গ বিজেপির নতুন সভাপতির নাম ঘোষণা! দিলীপের প্রতিদ্বন্দ্বিতায় নেই কেউ!

বাংলা হান্ট ডেস্কঃ গুলি করে মারার মন্তব্য নিয়ে দিলীপ ঘোষ নিয়ে গেরুয়া শিবিরেই নান জল্পনা চলছে । বঙ্গ বিজেপি সভাপতি তিনিই থাকবেন কিনা তা  এখন লাখ টাকার প্রশ্ন দলের অন্দরে এবং বিভিন্ন রাজনৈতিক মহলে । কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় ইতিমধ্যে দিলীপ বিতর্কিত ওই মন্তব্যের তীব্র সমালোচনা করে তাঁকে দায়িত্বজ্ঞানহীন বলেছেন

দিলীপের এই বিতর্কিত মন্তব্যের জেরে তাঁর সভাপতির পজ খোয়ানোর  একটা সম্ভবনা তৈরি হয়েছে । এমনকি এমনটাও শোনার যাচ্ছিল বঙ্গ বিজেপির একংশ দিলীপ ঘোষকে আর রাজ্য বিজেপির সভাপতি পদে চাইছেন না । কিন্তু শেষ পর্যন্ত কী হবে, তা জানা যাবে ১৬ জানুয়ারি অর্থাত্ আগামীকাল ।

বঙ্গ বিজেপির সাংগঠনিক প্রধান দিলীপ ঘোষকেই রাখা হবে নাকি অন্য কাউকে ভেবেছে বিজেপি শীর্ষ নেতৃত্ব, তা জানা যাবে আগামিকালই ।

এমনিতেই দিলীপ ঘোষ সর্বদা নিজের বক্তব্যের মধ্যে দিয়ে ক্ষমতা জাহির করার চেষ্টা করেন বলে দাবি বিরোধীদের । দিলীপের হাজারো বিতর্কিত মন্তব্যে জেরবার গেরুয়া শিবির ।

কিন্তু এত কিছুর পরেও বঙ্গ বিজেপির নতুন সভাপতি দিলীপ ঘোষই হতে পারেন বলে জল্পনা উঠেছে । কারণ এখনও পর্যন্ত দিলাীপ ঘোষ ছাড়া কারও মনোনয়নপত্র জমা পড়েনি । কেন্দ্রীয় মন্ত্রী তথা রাজ্য নেতৃত্বের নির্বাচনী পর্যবেক্ষক কিরেন রিজিজু দিলীপ ঘোষের মনোনয়ন জমা নিলেন বিজেপির রাজ্য দপ্তরে। মনোনয়নে স্বাক্ষর করেছেন দিলীপ। দিলীপ ছাড়া এখনও পর্যন্ত কারও মনোনয়ন জমা পড়েনি অথচ আগামীকালই নতুন সভাপতির নাম ঘোষণা হওয়ার কথা রয়েছে । অর্থাত্ তাঁর কোনও প্রতিদ্বন্দ্বিও এই মুহুর্তে। শেষ পর্যন্ত কোনও মনোনয়ন আর জমা না পড়লে তিনিই ফের সভাপতি হচ্ছেন বঙ্গ বিজেপির। সেক্ষেত্রে আগামিকাল, বৃহস্পতিবার রাজ্য কমিটির সভায় ঘোষণা হবে দিলীপ ঘোষের নাম।

 

 

 

 

 

 

 

Close
Close