টাইমলাইনবিনোদন

সিরিয়াল থেকে কত বেতন? সিনেমা-ওয়েব সিরিজ করেই কোটি টাকা কামাচ্ছেন! আয় নিয়ে অকপট তৃণা

বাংলাহান্ট ডেস্ক: টিভি সিরিয়াল (Serial) থেকে উত্থান। এখন একাধারে বড়পর্দা, ওয়েব সিরিজেও চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। ‘খড়কুটো’র গুনগুন এখনো পর্যন্ত দর্শকদের মন জয় করে চলেছে। হ‍্যাঁ, সিরিয়ালের নায়িকা হলেও আগের থেকে অনেকটাই কম দেখা যায় তাঁকে পর্দায়। কারণ তিনি ব‍্যস্ত একাধিক সিনেমা, সিরিজ সহ একগুচ্ছ কাজ নিয়ে।

বিনোদনের সব ক্ষেত্রেই এখন কাজ করছেন তৃণা। স্বস্তিকা মুখোপাধ‍্যায়ের সঙ্গে ‘শ্রীমতি’ ছবিতে অভিনয় করেছেন তিনি। আগামীতে অরিন্দম শীল এবং সৃজিৎ মুখোপাধ‍্যায়ের দুটি ছবিতে তিনি নায়িকা। পাশাপাশি অঞ্জন দত্তের ‘মার্ডার বাই দ‍্য সি’ ওয়েব সিরিজেরও শুটিং শেষ করেছেন তৃণা। টেলিভিশনও বাদ নেই। সিরিয়ালের সঙ্গে স্টার জলসার নাচের রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র টু’ তেও মেন্টরের আসনে রয়েছেন।


তৃণা সাহা যেন দশভূজা। ক্লান্তি ভুলে এক নাগাড়ে কাজ করে চলেছেন। সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, কেরিয়ারের এই উত্থান নিয়ে তিনি খুশি। সঙ্গে পকেটও ভারী হচ্ছে নিশ্চয়ই? গুগল বলছে, সিরিয়ালে এক একটি পর্বের জন‍্য মোট ৪০ হাজার টাটা পারিশ্রমিক নেন তৃণা। তাঁর মোট আয় প্রায় ২-৪ কোটি টাকা।

তৃণা অবশ‍্য হেসেই উড়িয়ে দিয়েছেন। তাঁর দাবি, এত টাকা তিনি দেখেনইনি কখনো। তাছাড়া গুগলের ট্র‍্যাক রেকর্ডে এমন ভুল হওয়ার ইতিহাস রয়েছে। তাঁর জন্মদিনও গুগলে ভুল লেখা বলে দাবি তৃণার। তবে আয়ের কথা অস্বীকার করেননি তিনি। তৃণার মতে, এটা যার যার দৃষ্টিভঙ্গির উপরে নির্ভর করে।

বেশি আয় করতে কে না চায়? আর এই বেশির খিদেটাও জরুরি বলেই মনে করেন তৃণা। কারণ এতে আর ভাল কাজ করার অনুপ্রেরণা পাওয়া যায়। তিনি যা আয় করছেন তাতে তিনি খুশি। ভাল জায়গায় থাকা, খাওয়া, ঘুরতে যাওয়ার পাশাপাশি স্বাবলম্বী হতে পেরেছেন তৃণা। এটাই সবথেকে বড় কথা তাঁর কাছে।


ছয় বছর ধরে বিনোদন দুনিয়ার বাসিন্দা তৃণা। নিজের চোখে বদলাতে দেখেছেন ইন্ডাস্ট্রিকে। আগের তুলনায় এখন কাজের সুযোগও অনেক বেশি বলে মত তাঁর। উদাহরণ স্বরূপ অভিনেত্রী বলেন, আগে বিজ্ঞাপনে অভিনয় নিয়ে তেমন মাতামাতি হত না। এখন এটা দিয়েও সাফল‍্যের মাপকাঠি নির্ধারণ হয়।

জনপ্রিয়তার অন‍্যতম বড় মাধ‍্যম এখন সোশ‍্যাল মিডিয়া। তৃণা বলেন, তিনি নিজে দেখেছেন টিকটক ভিডিওতে কাজ করেও এখন অভিনয়ে আসা যায়। সোশ‍্যাল মিডিয়ায় রিচ বেশি হলে কাজ পাওয়া যায়। তাই ইনস্টাগ্রামকে এখন অনেকেই গুরুত্ব দেয়। তৃণা নিজেও ইনস্টাগ্রাম থেকে উপার্জন করেন। এই বদলটাকে ভাল চোখেই দেখছেন তৃণা।

Related Articles