এবার হুগলিতে দিদিগিরি, তৃণমূল প্রার্থীর আসল নাম কিন্তু রচনা নয়, কী জানেন?

বাংলা হান্ট ডেস্ক : রচনা বন্দোপাধ্যায় (Rachana Banerjee), টলিপাড়ায় সকলেই তাকে দিদি নাম্বার ওয়ান বলেই চেনে। বিগত এক দশক ধরে তার দিদি নাম্বার ওয়ানের সঞ্চালনার কারণেই তার নাম ডাক খ্যাতি বেড়েছে। আর আজ বাংলার ঘরে ঘরে তাই দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকা হিসেবে তিনিই হয়ে ওঠছেন বাংলার এক নাম্বার দিদি। আর তিনি এবার নামছেন ভোটের আসরে।

   

রচনা বন্দোপাধ্যায় (Rachana Banerjee) কিন্তু মোটেই তার আসল নাম নয়। দর্শকরা তাকে এই নামে চিনলেও রচনা ব্যানার্জীর আসল নাম ঝুমঝুম বন্দ্যোপাধ্যায় (Jhumjhum Banerjee)। বিনোদন জগতে নামার সময়ই নাম বদলে রচনা করেন তিনি। উল্লেখ্য যে, 1993 সালে দান প্রতিদান ছবির মাধ্যমে ডেবিউ করেন রচনা। এরপর টলিপাড়ায় লম্বা সফরের পর শোয়ের সঞ্চালনা করছেন তিনি।

সঞ্চালনার জন্য কত পারিশ্রমিক নেন রচনা?
বাংলার অন্যতম জনপ্রিয় শো দিদি নাম্বার ওয়ান। আর এই শোয়ের সঞ্চালনা করে আসছেন রচনা। পুরো এক দশক হয়ে গেল শোয়ের পুরো দায়ভার রয়েছে তার কাঁধেই। সম্প্রতি সেখানে দেখা যায় বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সোশ্যাল মিডিয়ার কথা বিশ্বাস করলে জানা যায় যে, প্রতিটি এপিসোডের জন্য 1 থেকে 2 লক্ষ টাকা নিয়ে থাকেন রচনা।

এদিকে রাজনীতির ময়দানেও পা রাখলেন রচনা। আসলে মমতা বন্দ্যোপাধ্যায় শোতে আসার পর থেকেই শোনা যাচ্ছিল যে, লোকসভার ময়দানে নামতে পারেন রচনা। 10 মার্চ তৃণমূলের সভা থেকে অবশেষে সত্যি জানা গেল। হুগলি কেন্দ্র থেকে লড়াই করবেন রচনা। যদিও এই লড়াই সহজ হবেনা, কারণ সেখানে তার বিরুদ্ধে রয়েছেন বিজেপির হেভিওয়েট নেত্রী লকেট চট্টোপাধ্যায়। এবারের লোকসভা নির্বাচনে হুগলি কেন্দ্রে এবার দুই অভিনেত্রীর লড়াই বেশ জমে ওঠতে চলেছে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর