গুরুতর অসুস্থ মদন মিত্র, হবে MRI! ঠিক কি হয়েছে তৃণমূল বিধায়কের?

বাংলা হান্ট ডেস্কঃ ফের অসুস্থ কামারহাটির তৃণমূল বিধায়ক (TMC MLA) মদন মিত্র (Madan Mitra)। কিছুদিন আগেই এসএসকেএম হাসপাতাল (SSKM) থেকে ছাড়া পেয়েছেন নেতা। এরই মধ্যে বেজায় অসুস্থ ‘কালারফুল বয়’। শুক্রবার সন্ধের দিকে আচমকাই অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র। এরপর তড়িঘড়ি বিধায়ককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

   

সূত্রের খবর, রক্তাল্পতায় ভুগছেন তিনি। গতকাল রক্ত দেওয়া হয়েছে তাকে। বর্তমানে ভর্তি রয়েছেন মুকুন্দপুরের বেসরকারি হাসপাতালে। এরই মধ্যে জানা যাচ্ছে, বিধায়কের মেরুদন্ডের নিচের দিকে হাড় ভেঙেছে। এক্স রে করে তা ধরা পড়েছে। আজ এমআরআই হবে মদন মিত্রের।

প্রসঙ্গত, ডিসেম্বর মাসের শুরুর দিকে শ্বাসকষ্ট সহ একাধিক শারীরিক সমস্যা নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হন মদন মিত্র৷ সেই সমস্যার মধ্যেই হাসপাতালে কাঁধের হাড় ভেঙে যায় তার৷ এরপর কাঁধে অস্ত্রোপচার হয় বিধায়কের। কিন্তু সেই অস্ত্রোপচার কতটা সফল হয়েছে সেই নিয়ে চিকিত্‍সকদের মধ্যে সংশয় থাকায় পুনরায় তা পরীক্ষা করে দেখা হবে বলে জানা গিয়েছে।

জানা যাচ্ছে, শুক্রবার সকাল থেকেই হঠাৎ বিধায়কের শারীরিক অবস্থায় অবনতি হয়। বিকেলে তাকে মুকুন্দপুরের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে তাকে কেবিনে রাখা মাঝরাতে আইসিইউতে স্থানান্তর করা হয় মদন মিত্রকে।

madan mitra

আরও পড়ুন: ‘বাংলায় তৃণমূলের সঙ্গে জোট করলে আত্মহত্যা…’, AICC-র পর্যবেক্ষককে সাফ জানাল প্রদেশ কংগ্রেস

শনিবার হাসপাতাল থেকে বাড়ি যাওয়ার জন্য ছটফট করেছেন কামারহাটির বিধায়ক। অধৈর্য হয়ে পড়েন। হাসপাতাল সূত্রে খবর বর্তমানে তার শারীরিক অবস্থা আগের থেকে কিছুটা স্বাভাবিক হলেও আপাতত বেশ কিছুদিন তাকে কড়া পর্যবেক্ষণে রাখা হতে পারে।

সম্পর্কিত খবর