টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

ফেসবুক লাইভে এসে বউ পেটালেন তৃণমূল নেতা, ভিডিও ফাঁস হতেই বললেন- হ্যাক হয়েছে প্রোফাইল

বাংলাহান্ট ডেস্কঃ ফেসবুক লাইভ (Facebook live), বর্তমান দিনে এমন একটি প্ল্যাটফর্ম যেখানে মানুষ নিজের নানান ধরনের কর্মকান্ড তুলে ধরে। কখনও নিজের আনন্দ সবার সঙ্গে ভাগ করে নিতে, কখনও বা কোন অন্যায়ের প্রতিবাদ করতে, আবার কখনও এই ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করতেও দেখা গিয়েছে অনেকে। কিন্তু এটা আবার কেমন লাইভ! ফেসবুক লাইভে বউ পেটাচ্ছেন তৃণমূল (All India Trinamool Congress) নেতা!

সম্প্রতি স্যোশাল মিডিয়ায় একটি ফেসবুক লাইভ দেখে ছি ছিক্কার পড়ে গেছে নেটিজনদের মধ্যে। যেখানে দেখা যায়, হাওড়ার জগৎবল্লভপুরের এক তৃণমূল নেতা মইনুল ইসমাইল মোল্লা ফেসবুক লাইভে এসে নিজের বউকে মারধর করছেন। সেকথা আবার ফলাও করে লিখেও দিয়েছেন।

পালোয়ান গামা নামে একটি ফেসবুক প্রোফাইল রয়েছে জগৎবল্লভপুরের তৃণমূল নেতা মইনুল ইসমাইল মোল্লার। সেই প্রোফাইল থেকেই সম্প্রতি তাঁর বউ এবং মেয়েকে মারধরের ভিডিও লাইভ হয়। সেইসঙ্গে ক্যাপশনে লেখা থাকে- বন্ধুরা কেমন লাগছে বলুন? আমি আমার বউ মেয়েকে মারছি।

ভিডিও লাইভ হতেই সঙ্গে সঙ্গে হইচই পড়ে যায় স্যোশাল মিডিয়ায়। পরিস্থিতি উত্তপ্ত দেখে আবার সেই ভিডিও গুলো ডিলিটও করে দেওয়া হয়। তবে ততক্ষণে জল অনেক দূর গড়িয়ে গেছে। তৃণমূলের এক নেতা হয়েও এহেন আচরণে দলের অন্দরে উত্তেজনার পারদ তুঙ্গে।

এই ঘটনার বিষয়ে ভিডিও সত্যতা কখনই অস্বীকার করেননি তৃণমূল নেতা মইনুল ইসমাইল মোল্লা। তবে তিনি দাবি করেছেন, তাঁর প্রোফাইল হ্যাক করে এই সমস্ত ঘটনা ঘটানো হচ্ছে। কিন্তু এই বিষয়ে কোন প্রকার আইনি পদক্ষেপ নেবেন কিনা, সে বিষয়ে কিছু জানাননি।

Back to top button