টাইমলাইনভারত

মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণ আর জোর করে গর্ভপাত করানোর মামলা দায়ের! বিপাকে অভিনেতা

বাংলা হান্ট ডেস্কঃ বলিউড (Bollywood) তথা টলিউডের বিখ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) স্ত্রী যোগিতা বালী আর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর (Mahaakshay Chakraborty) বিরুদ্ধে ধর্ষণ আর জোর করে গর্ভপাত করার অভিযোগ দায়ের হয়েছে মুম্বাইয়ের অশিবরা থানায়। নির্যাতিতা দ্বারা পুলিশে দায়ের করা অভিযোগ অনুযায়ী, ‘নির্যাতিতা আর মহাক্ষয় ২০১৫ থেকে রিলেশনে ছিলেন। মহাক্ষয় নির্যাতিতাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছিল।”

পুলিশকে দেওয়া লিখিত অভিযোগে নির্যাতিতা জানান, ‘২০১৫ সালে মহাক্ষয় তাকে বাড়িতে ডেকে সফট ড্রিংকে মাদক মিশিয়েছিল। আর সেই সময় নির্যাতিতার অনুমতি ছাড়াই মিঠুনের ছেলে নির্যাতিতার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। মহাক্ষয় চার বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নির্যাতিতার সাথে সহবাস করে।”

নির্যাতিতা জানায়, যখন সে গর্ভবতী হয়ে যায়, তখন মহাক্ষয় জোর করে তাঁর গর্ভপাত করার জন্য চাপ সৃষ্টি করে। নির্যাতিতা রাজি না হওয়ায় তাকে কিছু ওষুধ খাইয়ে তাঁর গর্ভপাত করিয়ে দেয়। নির্যাতিতা অনুযায়ী, সে জানত না যে তাকে দেওয়া ওষুধের ফলে তাঁর গর্ভপাত হয়ে যাবে। নির্যাতিতা জানায়, মহাক্ষয়ের মা নির্যাতিতার অভিযোগের পর তাকে হুমকি দিয়ে মামলার রফাদফা করার জন্য চাপ সৃষ্টি করে।

নির্যাতিতা এর আগেও এই বিষয়ে এফআইআর দায়ের করার চেষ্টা করেছিল, কিন্তু পুলিশ তখন মামলা দায়ের করেছিল না। এরপর নির্যাতিতা দিল্লী শিফট হয়ে যান আর সেখানে দিল্লী রোহিণী কোর্টে এফআইআর দায়ের করানোর জন্য আবেদন জানান। আদালত তাঁর আবেদন স্বীকার করে এবং FIR দায়ের করে তদন্ত করার নির্দেশ দেয়। এরপরই মুম্বাইয়ের অশিবরা থানায় বৃহস্পতিবার মামলা দায়ের হয়।

Back to top button