টাইমলাইনভারত

‘হয় ইস্তফা দিন নাহলে তান্ডব ওয়েব সিরিজ ব্যান করুন’- প্রকাশ জাভেদকাকে ট্যাগ করে টুইটের ঝড়

সম্প্রতি রিলিজ হওয়া তান্ডব ওয়েব সিরিজকে নিজে জোর বিতর্ক শুরু হয়েছে। তান্ডব ওয়েব সিরিজ আলি আব্বাস জাফরের পরিচালনায় নির্মিত হয়েছে।
সাইফ আলি খান, সুনীল গ্রোভার, গৌহর খান এই ওয়েব সিরিজে অভিনয় করছেন। ওয়েব সিরিজটি ১৫ তারিখে রিলিজ হয়েছে, আর রিলিজ হওয়ার পর থেকেই বিতর্কে জড়িয়ে পড়েছে তান্ডব।

তথ্য ও সম্প্রচার মন্ত্রক প্রকাশ জাভেদকারকে ট্যাগ করে টুইটারে বহুজন পোস্ট করেছেন হয় তিনি পদত্যাগ করুন নাহলে তান্ডব ওয়েব সিরিজ ব্যান করুক। প্রকাশ জাভেদকার ইস্তফা দিন এই দাবি করে ১ লক্ষ ৫৪ হাজার টুইট করা হয়েছে। সমস্থ টুইটে তান্ডব ওয়েব সিরিজকে ব্যান করার দাবি করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় লাগাতার এই ওয়েব সিরিজকে ব্যান করার দাবি উঠছে। যে সকল লোকজন এই ওয়েব সিরিজকে ব্যান করার দাবি তুলেছেন তার মধ্যে বেশকিছু রাজনৈতিক লোকজনও সামিল রয়েছেন। কপিল মিশ্র, নরেন্দ্র কুমার চাওলা, গৌরব গোয়েলের মতো নেতারা রয়েছেন যারা তান্ডব ওয়েব সিরিজকে ব্যান করার দাবি করেছেন।

শনিবার সোশ্যাল মিডিয়ায় শনিবার #BanTnadavNow ট্রেন্ডিং ছিল। দাবি করা হয়েছে এই ওয়েব সিরিজে ভগবান রাম ও ভগবান শিব শঙ্করকে নিয়ে হাসি ঠাট্টা করা হয়েছে। একই সাথে বলা হচ্ছে যে এই ওয়েব সিরিজ দেশ বিরোধী প্রোপাগান্ডাকে উস্কে দিয়েছে।

বিজেপি নেতা কপিল মিশ্র বলেছেন যে এই ওয়েব সিরিজ হিন্দুদের বিরুদ্ধে সাম্প্রদায়িক ঘৃণা ছড়িয়েছে। বিজেপি নেতা যোগী বালাকনাথ বলেছেন যে আমি এই ওয়েব সিরিজ ব্যানের দাবি জানাচ্ছি।

Back to top button