টাইমলাইনকলকাতা

সাহায্যের নাম করে ব্যাগ নিয়ে চম্পট দেওয়া ২ যুবক গ্রেফতার, স্কুল ছাত্রীকে হেনস্তারও অভিযোগ

বাংলাহান্ট ডেস্কঃ সাহায্য করার আছিলায় ব্যাগ নিয়ে চম্পট দেয় দুই যুবক। বাঁধা দিতে গেলে, বাইকের সঙ্গে টেনে হিঁচড়ে কিছুদূর নিয়েও যায় স্কুল ছাত্রীকে (schoolgirl)। পুলিশে খবর দিলে, সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের গ্রেফতার করে গড়িয়াহাট থানার পুলিশ। উদ্ধার হয় ছিনতাই হওয়া জিনিসপত্রও।

ঘটনাটি ঘটেছে ম্যান্ডেভিলা গার্ডেনস এবং সুইনহো লেনের মুখের রাস্তায়। দক্ষিণ কলকাতার এক নামী স্কুলের দশম শ্রেণির এক ছাত্রী সোমবার রাতে টিউশন সেরে তাঁর মায়ের সঙ্গে ওই পথ দিয়ে স্কুটিতে করে ফিরছিলেন। পথে স্কুটার খারাপ হয়ে যাওয়ায় তারা ঠেলে ঠেলে স্কুটি নিয়ে যেতে থাকে।

এমন সময় রাস্তায় দুজন বাইক আরোহী যুবক তাদের সাহায্যের আশ্বাস দিয়ে তাদের দিকে এগিয়ে আসে। সাহায্য করার নাম করেই ছাত্রীর কাঁধে থাকা মায়ের ব্যাগ ছিনিয়ে নিয়েই তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বাঁধা দিতে গিয়ে ওই ছাত্রী তাদের পেছনে কিছুদূর দৌড়ে যায়।

বাইক আরোহীরা এতোটাই বেপরোয়া ছিলেন, তারা গাড়ির সঙ্গে মেয়েটিকে টেনে হিঁচড়ে কিছুদূর টেনে নিয়ে যায়। এরপর ছাত্রীর মায়ের চিৎকার শুনে তারা মেয়েটিকে ছেড়ে পালিয়ে যায়। ঘটনার বিবরণ থানায় জানালেই সিসিটিভি ফুটেজের সাহায্যে শেখ পরভিন আলি ও শেখ ইমরান আলি নামে দুজনকে গ্রেফতার করে পুলিশ।

Back to top button