টাইমলাইনভাইরাল

গলায় যেন স্বয়ং মা সরস্বতীর বাস, অসাধারন গান গেয়ে ভাইরাল উবের চালক

বাংলাহান্ট ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নানা ভিডিও ভাইরাল হয়। কখনও নাচ, গান, কখনও বা পশু পাখির ভিডিও ভাইরাল হতে দেখা যায়। বহু মানুষের সুপ্ত প্রতিভাও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রতিভার যোগ্য সম্মানও পেয়েছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ার দৌলতেই রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলেন রানু মণ্ডল। রানাঘাটের রেলস্টেশন থেকে এখন তিনি মুম্বইয়ের বাসিন্দা।

ফের এক প্রতিভা প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। তিনি পেশায় একজন উবের চালক। দিন নেই রাত নেই, ডাক আসলেই ছুটতে হয় তাঁকে। মানুষকে সঠিক গন্তব্যে পৌঁছে দেওয়াই তাঁর কাজ। এর জন্য দিন রাত এক করে খাটতে হয় তাঁকে। তবেই জোটে পেটের ভাত। কিন্তু এসব খাটনি দমাতে পারেনি তাঁর গানের সত্ত্বাকে। পেশা যাই হোক না কেন, গলায় যেন মা সরস্বতী রয়েছেন তাঁর।

বয়স বড়জোড় ২৫ কি ২৬। নাম আরিয়ান সোনি। এই বয়সেই অসাধারন গানের গলা তাঁর। তাঁর গাড়িতে সওয়ার যাত্রীকে ‘বৃন্দাবন কুঞ্জ মে’ গানটি গেয়ে শোনালেন তিনি। সেই গানটি ভিডিও শুট করেছেন ওই যাত্রী। সুর ও তালের দক্ষতা এবং গায়কী শুনে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল এখন ভিডিও। প্রশংসা উপচে পড়ছে ভিডিওতে। সকলেই বলছেন, ওই যুবকের গানের যা গলা, সে যদি প্রতিভার উপযুক্ত দাম পায় তাহলেই তার পক্ষে ন্যায় হবে।

প্রসঙ্গত, মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় নানান ভিডিও ভাইরাল হয়। কখনও সেই ভিডিও দেখে হাসির রোল ওঠে নেটজগতে। আবার কখনও কোনও ভিডিও কাঁদিয়ে ছাড়ে নেটিজেনদের। কোনও কোনও ভিডিও দেখে অবাকও হয়ে যান নেটিজেনরা।

Back to top button