টাইমলাইনবিনোদনরাজনীতি

‘তাণ্ডব’ ইস‍্যুতে যোগীর পুলিসকে সাহায‍্য করবে উদ্ধব সরকার, সইফ আলি খানের বাড়ির সামনে জোরদার নিরাপত্তা

বাংলাহান্ট ডেস্ক: সইফ আলি খান (saif ali khan) অভিনীত ওয়েব সিরিজ ‘তাণ্ডব’ (tandav) নিয়ে বিক্ষোভের জল গড়িয়েছে রাজনৈতিক মহল পর্যন্ত। ওয়েব সিরিজের কিছু দৃশ‍্যে হিন্দু দেবদেবীদের অবমাননা করার অভিযোগে ফুঁসে উঠেছেন উত্তর প্রদেশের মুখ‍্যমন্ত্রী যোগী আদিত‍্যনাথ (yogi adityanath)। সইফ সহ তাণ্ডব ওয়েব সিরিজ টিমের কেউই ছাড় পাবেন না, এমনটাই সাফ জানিয়ে দিয়েছেন যোগীর মুখপাত্র শলভ মণি ত্রিপাঠি।

আজ, বুধবার উত্তর প্রদেশ থেকে মুম্বই এসে পৌঁছেছে উত্তর প্রদেশ পুলিস। যোগীর মুখপাত্রের তরফে আগে থেকেই মহারাষ্ট্রের উদ্ধব সরকারকে সতর্ক করা হয়েছিল পুলিসের কাজে বাধা সৃষ্টি না করার জন‍্য। এবার তার উত্তর দিলেন শিবসেনার মুখপাত্র তথা মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ।


তিনি সাফ জানিয়ে দিলেন, লখনউ পুলিসের তরফে তাঁদের সবকিছু জানানো হয়েছে। তাণ্ডব ওয়েব সিরিজের বিরুদ্ধে যে অভিযোগ দায়ের হয়েছে সে বিষয়েও তাঁরা জানেন। উপযুক্ত ব‍্যবস্থাও খুব শীঘ্রই নেওয়া হবে বলে জানান অনিল দেশমুখ। পাশাপাশি ওয়েব সিরিজের কাহিনি ও OTT প্ল‍্যাটফর্মের বিষয়ে যাতে নির্দিষ্ট নির্দেশিকা জারি হয় সেই বিষয়ে কেন্দ্রীয় সরকারের কাছে আবেদন রাখেন অনিল দেশমুখ।

গতকালই যোগীর মুখপাত্র শলভ মণি ত্রিপাঠি টুইট করে লেখেন, ‘উত্তর প্রদেশ পুলিস মুম্বই রওনা হয়ে গিয়েছে। FIR এ কঠোর শাস্তির ধারা বলবৎ হয়েছে। তৈরি থাকুন, ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার ফল তো ভোগ করতেই হবে।’ টুইটে আলি আব্বাস জাফর, হিমাংশু মেহরা ও গৌরব সোলাঙ্কি ও সইফ আলি খানকে ট‍্যাগ করেন তিনি। মহারাষ্ট্র মুখ‍্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে ট‍্যাগ করেও সতর্ক করা হয় কোনো বাধা সৃষ্টি না করতে।

অপরদিকে উত্তর প্রদেশ পুলিস মুম্বই পৌঁছতেই নিরাপত্তা বাড়ানো হয়েছে সইফ আলি খানের বাড়ির সামনে। পুরনো বাড়ি ফরচুন হাইটস ছেড়ে নতুন বাড়িতে তিনি প্রবেশ করলেও দুই বাড়ির সামনেই নিরাপত্তা জোরদার করা হয়েছে। তবে এই মুহূর্তে মুম্বইতে নেই সইফ। ভূত পুলিস ছবির শুটিংয়ে জলসলমেরে রয়েছেন তিনি। বাড়িতে রয়েছেন তাঁর স্ত্রী করিনা কাপুর খান ও ছেলে তৈমুর আলি খান।

Back to top button