আনলিমিটেড নেট, ১৮৪ টি দেশে ফোন কলসে্র সুবিধা! গ্রাহকদের জন্য সুখবর আনল Airtel

বাংলাহান্ট ডেস্ক : (Bharti Airtel) এয়ারটেল সস্তায় আন্তর্জাতিক রোমিং প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এই প্যাক দিয়ে রিচার্জ (Recharge Plan) করলে গ্রাহকরা পেয়ে যাবেন আনলিমিটেড ইন্টারনেট (Unlimited Internet) চালানোর সুযোগ। এছাড়াও ১৮৪ টি দেশে থাকবে ফোন কলস করার সুযোগ যারা মাঝেমধ্যেই বিদেশ ভ্রমণ করেন তাদের জন্য এয়ারটেল নতুন এই রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে।

এয়ারটেলের এই প্ল্যান নিঃসন্দেহে প্রতিযোগিতায় ফেলবে জিও ও ভি’কে। আন্তর্জাতিক রোমিংয়ে এই সুবিধা পাওয়ার জন্য প্রতিদিন গ্রাহকদের খরচ করতে হবে ১৩৩ টাকা করে। এই দিয়ে রিচার্জ করলে এয়ারটেল গ্রাহকরা ১৮৪ টি দেশে পাবেন আনলিমিটেড ইন্টারনেটের সুযোগ। এছাড়াও থাকছে প্রতিদিন ১০০ মিনিট বিনামূল্যে ভয়েস কল করার সুযোগ।

আরোও পড়ুন : বন্দে ভারত অতীত! গতি, সুবিধায় এই ট্রেনের জুড়ি মেলা ভার, ভাড়া মাত্র ৯০ টাকা, চেপেছেন কোনদিনও?

এছাড়াও ২৪ ঘন্টার গ্রাহক সহায়তা পাবেন আন্তর্জাতিক রোমিং-এ থাকার সময়। এর জন্য আপনাকে ভিজিট করতে হবে Airtel Thanks অ্যাপে। এয়ারটেলের অন্যান্য সস্তার আন্তর্জাতিক রোমিং প্ল্যানের মধ্যে রয়েছে ৮৯৯ টাকার প্ল্যান। এই প্ল্যান দিয়ে রিচার্জ করলে গ্রাহকরা পেয়ে যাবেন ১ জিবির ইন্টারনেট। এছাড়াও থাকছে ১০০ মিনিট স্থানীয় ও আন্তর্জাতিক ভয়েস কল করার সুযোগ। 

airtel 1615523406

 

এর বৈধতা ১০ দিন। এছাড়াও ২৯৯৮ টাকার রিচার্জ করলে গ্রাহকরা পেয়ে যাবেন ৫ জিবি ইন্টারনেট। ২০০ মিনিট ভয়েস কল করার সুযোগ। এই প্যাকের বৈধতা থাকে ৩০ দিন। ৬৪৯ টাকার আন্তর্জাতিক প্যাক দিয়ে রিচার্জ করলে ৫০০ এমবি ইন্টারনেট ও ১০০ মিনিট ভয়েস কল করার সুযোগ দেওয়া হয়। তবে এই প্যাকের বৈধতা মাত্র একদিন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর