গোপনে বিয়ে সেরে ফেললেন উরফি? রহস্যময় পুরুষের হাতে হাত রেখে শুরু করলেন দ্বিতীয় ইনিংস

বাংলা হান্ট ডেস্ক : টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ হচ্ছে উরফি জাভেদ (Uorfi Javed)। যদিও তাকে নিয়ে চর্চার চেয়ে বিতর্কই বেশি হয়। আর এই বেশিরভাগটাই হয় তার পোশাক আসাককে কেন্দ্র করে। বস্তা থেকে শুরু করে কাঁচ, পাথর__কোনোটাই বাদ যায়নি তার পোশাকের তালিকা থেকে। এমন পরিস্থিতিতে বিতর্কের সেই তালিকা থেকে প্রেমই বা বাদ পড়ে কেন!

   

তবে এবার উরফি যা করলেন তা কার্যত সমস্ত বিতর্কের উর্দ্ধে। বলা ভালো সমস্ত বিতর্ককে তুড়ি মেরে উড়িয়ে জীবনের অন্যতম বড় মাইলফলক স্পর্শ করলেন উরফি। কারণ সোশ্যাল মিডিয়ার খবর, কথায় এবং কাজেও বোল্ড উরফি এবার বিয়ে করছেন। সদ্যই নাকি বাগদানও (Engagement) সেরে ফেলেছেন। সোশ্যাল মিডিয়ার (Social Media) পাতায় ভাইরাল হয়েছে সেই বাগদানের ছবি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ব্যাপক ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে, এক রহস্যময় পুরুষের হাতে হাত রেখে পুজো করছেন উরফি। যদিও সেই পুরুষ বন্ধুর মুখ ঢেকে রেখেছেন ভালোবাসার ইমোজি দিয়ে। দুজনের সামনে জ্বলছে হোমের আগুন। তাদের চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে ফুল। ছবি দেখলেই বোঝা যায় যে, কোথাও একটি পুজো করছেন তারা।

আরও পড়ুন : এবার ED-র ব়্যাডারে রণবীর কাপুর, তলব করল কেন্দ্রীয় সংস্থা! বড় বিপাকে অভিনেতা

অনেকেরই ধারণা বিয়ের আগে রোকা সেরে ফেললেন উরফি। কারণ ভারতের অনেক জায়গাতেই রোকা অনুষ্ঠানের চল আছে‌। এখন প্রশ্ন হচ্ছে উরফি কি সত্যিই জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন? তবে মজার বিষয় হল, এই ছবিতে উরফির পরনে রয়েছে গাঢ় নীল রঙের একটি সালওয়ার কামিজ। ওড়না দিয়ে মাথা ঢাকা রেখেছেন তিনি।

আরও পড়ুন : এ তো ধর্ষণ! গিনির উপর রূপের অত্যাচার দেখে শিউরে উঠছে দর্শক, টিভির আগেই ফাঁস আগাম পর্ব

urfi javed

প্রসঙ্গত উল্লেখ্য, দিনকয়েক আগেই সামজমাধ্যমে ছড়িয়ে পড়েছিল উরফির অন্তরঙ্গ একটি ছবি। ভাইরাল এই ছবিতে দেখা গেছিল, এক ব্যক্তিকে জড়িয়ে ধরে তার মুখে চুম্বন এঁকে দিচ্ছেন তিনি। সমাজমাধ্যমেও একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘তোমাকে ভালোবাসি’। এই ছবি সমাজমাধ্যমে ভাইরাল হতেই নেটিজনদের মনে প্রশ্ন জাগে, এই ব্যক্তিটি কে? যদিও গোটা বিষয়টা নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি উরফি।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর