টাইমলাইনভারত

অবশেষে ধরা পড়ল হাথরস কান্ডের মাস্টার মাইন্ড, উত্তরপ্রদেশে আনতে কেরালা যাচ্ছে UP পুলিশ

বাংলাহান্ট ডেস্কঃ হাথরস কাণ্ডের (hathras kand) মাস্টার মাইন্ড রউফকে রিমান্ড দিয়ে উত্তরপ্রদেশ (uttarpradesh) আনতে উত্তরপ্রদেশ পুলিশের একটি টিম কেরালায় যাচ্ছে। রউফের সঙ্গে হাথরস কাণ্ডে যুক্ত বিভিন্ন বিষয়ে তদন্ত এবং জিজ্ঞাসাবাদ করবে। দেশ থেকে পালিয়ে যাওয়ার সময় PFI-এর উদ্যোগে রউফকে তিরুবনন্তপুরম বিমানবন্দরে গ্রেপ্তার করা হয়।

গত ৫ ই আক্টোবর মন্ট টোল প্লাজা থেকে হাথরসের গণধর্ষণ কাণ্ডে সাম্প্রদায়িক হিংসা ছড়িয়ে দেওয়ার অভিযোগে আতিকুররহমান, আলম, সিদ্দিকী ও মাসুদকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে প্ল্যাকার্ড, ল্যাপটপ, মোবাইল ইত্যাদিও পাওয়া যায়। এই চার অভিযুক্তকে জিজ্ঞসাবাদ করাতেই মূল অভিযুক্ত রউফের বিষয়ে জানতে পারা যায়। এই রউফ ছাত্র শাখার সাধারণ সম্পাদক এবং জানা যায় সে অর্থের জোগান দিয়ে তাদেরকে দাঙ্গামূলক কাজে উস্কানি দিত।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিজেপির মুখপাত্র
বিজেপি নেতা শলভ মনী ত্রিপাঠি শনিবার হাথরসের ঘটনার মাস্টার মাইন্ডের গ্রেপ্তারের কথা স্যোশাল মিডিয়ায় জানিয়েছেন। বিজেপির মুখপাত্র শালভ মণি ত্রিপাঠি তার টুইটার অ্যাকাউন্ট থেকে এক ট্যুইট করে হাথরস ঘটনার মাস্টারমাইণ্ডের গ্রেপ্তারের কথা জানিয়েছেন।

কেরালা যাচ্ছে UP পুলিশ
অভিযুক্তদের কাছ থেকে খবর পেয়ে গত ১৮ ই নভেম্বর উত্তরপ্রদেশ পুলিশ রউফের নামে একটি লুকআউট নোটিশ জারি করেছিল। কিন্তু তারপর দেশ থেকে পালানোর পরিকলনা করে রউফ। অবশেষে তিরুবনন্তপুরম বিমানবন্দর থেকে রউফকে গ্রেপ্তার করা হয়। বর্তমান সময়ে উত্তরপ্রদেশ পুলিশের একটি টিম কেরালায় যাচ্ছে রউফকে রিমান্ড দিয়ে উত্তরপ্রদেশ নিয়ে আসার জন্য। এরপর করা হবে জিজ্ঞাসাবাদ।

Related Articles