টাইমলাইনবিনোদনভিডিও

হাতে শাখা পলা, সিঁথিতে সিঁদুর নিয়ে জিমের পোশাকে শরীরচর্চা, চুপিচুপি উর্বশীও সেরে ফেললেন বিয়ে?

বাংলাহান্ট ডেস্ক: উর্বশী রাউতেলা (urvashi rautela) অভিনয় জগতে প্রবেশ করেছেন বেশ অনেকদিন হয়ে গেল। কিন্তু এখনও পর্যন্ত মাত্র কয়েকটি ছবি ও মিউজিক ভিডিওতেই (video) কাজ করেছেন তিনি। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে খুব একটা সন্দেহ না থাকলেও কেন যে তিনি বেশি ছবি পান না সেই নিয়ে ধন্দ রয়েছে সিনেপ্রেমীদের মধ্যে।

রূপোলি পর্দায় বেশি দেখা না গেলেও তাঁর অনুরাগীর সংখ্যা কিন্তু নেহাত কম নয়। নেটদুনিয়ায় যথেষ্ট জনপ্রিয় উর্বশী। সোশ্যাল মিডিয়ায় নিজের জনপ্রিয়তা ধরে রাখতে বেশ সক্রিয় থাকেন তিনি। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ২২ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। মাঝে মাঝেই নিজের ছবি বা ভিডিও দিয়ে অনুরাগীদের মন জয় করতে পছন্দ করেন উর্বশী।


সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় উর্বশীর একটি ভিডিও তুমুল ভাইরাল হচ্ছে। জিমের পোশাকে হাতে শাখা পলা ও সিঁথিতে সিঁদুর নিয়ে ভারী ওজন তুলতে দেখা যাচ্ছে তাঁকে। নিজের ইনস্টা হ‍্যান্ডেলেই ভিডিওটি শেয়ার করেছেন উর্বশী। আর এই ভিডিওকে ঘিরেই গুঞ্জন তুঙ্গে উঠেছে সোশ‍্যাল মিডিয়ায়। নেটিজেনদের প্রশ্ন, তবে কি চুপিচুপি বিয়ে করে নিলেন উর্বশী?

নাহ, এমন কোনো কিছুই করেননি অভিনেত্রী। আসলে আগামী ছবি ‘ইনস্পেক্টর অবিনাশ’এ এমনি লুক উর্বশীর। এই ছবিতে সম্পূর্ণ আলাদা লুকে দেখা যাবে তাঁকে। এই লুকেই জিমে শরীরচর্চা করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলা বাহুল‍্য, ভিডিওটি শেয়ার করা মাত্রই তুমুল ভাইরাল।

https://www.instagram.com/p/CKELXXDB-Z-/?igshid=mc73hmeeium0

প্রসঙ্গত, ইনস্পেক্টর অবিনাশ ছবিতে উর্বশীর বিপরীতে দেখা যাবে রণদীপ হুডাকে। ছবির পরিচালনায় রয়েছেন নীরাজ পাঠক। তবে শুধু পরিচালনাই নয়, প্রযোজনার দায়িত্বেও রয়েছেন নীরাজ। সহ প্রযোজনায় রয়েছেন কৃষাণ চৌধুরী।

প্রসঙ্গত, সানি দেওলের বিপরীতে ‘সিং সাহেব দ‍্য গ্রেট’ ছবির মাধ‍্যমে বলিউডে অভিষেক করেন উর্বশী রাউতেলা। সানির স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর গ্রেট গ্র‍্যান্ড মস্তি ও হেট স্টোরি ৪ এও অভিনয় করেন উর্বশী।

Back to top button