টাইমলাইনবিনোদনছবি

রাত পোশাকের ফাঁকে গভীর ক্লিভেজের উঁকিঝুঁকি, মনমোহিনী রূপে ধরা দিলেন ‘বকুল কথা’র ঊষসী

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের জগতে ঊষসী রায় (ushasi ray) অন‍্যতম জনপ্রিয় নাম। খুব বেশিদিন হয়নি অভিনয় জগতে এসেছেন তিনি। এমনকি ঝুলিতেও রয়েছে মাত্র চারটি সিরিয়াল। তাও ইতিমধ‍্যেই তুমুল জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন ঊষসী। ডেবিউ সিরিয়াল মিলন তিথি ও তারপর বকুল কথা দুটোই সুপারহিট। কাদম্বিনী বেশিদিন না চললেও এই সিরিয়ালেও অভিনয় দিয়ে দর্শক মনে ছাপ ফেলেন ঊষসী।

কাদম্বিনী শেষ হওয়ার পর এখনো নতুন কোনো সিরিয়ালে দেখা যায়নি তাঁকে। তবে ইস্কাবনের রানী নামে একটি ছবিতে অভিনয় করেছেন ঊষসী। এছাড়া নিত‍্যনতুন ফটোশুট করতে প্রায়ই দেখা যায় তাঁকে। সম্প্রতি জি বাংলার রান্নাঘরে হোলি স্পেশাল পর্বে সঞ্চালিকার ভূমিকায় হাজির হয়েছিলেন ঊষসী।


সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। ফটোশুট ছাড়াও ইনস্টাগ্রাম রিল ভিডিও শেয়ার করতে দেখা যায় তাঁকে। নিত‍্যনতুন ফটোশুটের ছবি নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন ঊষসী। কিছুদিন আগে ঘোড়ায় চড়ার ভিডিও শেয়ার করেছিলেন তিনি। কালো ক্রপ টপ ও জিন্স পরে ঘোড়সওয়ারি করতে দেখা গিয়েছিল তাঁকে।

এবার একটি নতুন ছবি শেয়ার করেছেন ঊষসী। সাদা ডিপ নেক রাত পোশাকে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। চুলে বেঁধেছেন বিনুনি ও ঠোঁটে গোলাপি লিফস্টিক। ঊষসীর দিক থেকে চোখ ফেরানো দায়। ক‍্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘তুমি জেগে আছো মানেই স্বপ্ন দেখা বন্ধ কোরো না’। ২৪ হাজার লাইক পড়ে গিয়েছে এই ছবিতে।

প্রসঙ্গত, মিলন তিথি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে পা রাখেন ঊষসী। অহনা চরিত্রে অভিনয়ের মাধ‍্যমে সবার মন জয় করে নিয়েছিলেন তিনি। এরপর বকুল কথা তে এক ডানপিটে মেয়ের চরিত্রে অভিনয় করেন তিনি। এই সিরিয়ালেও তিনি অভিনয় দক্ষতা দেখান ঊষসী। দেশের প্রথম মহিলা চিকিৎসকদের মধ‍্যে অন‍্যতম কাদম্বিনী গাঙ্গুলীকে নিয়ে শুরু হয় কাদম্বিনী ধারাবাহিক।

এই সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করেছিলেন ঊষসী। সিরিয়ালটি বেশিদিন না চললেও তাঁর অভিনয় দিয়ে সবার মন জয় করে নিয়েছিলেন তিনি। সম্প্রতি ইস্কাবনের রানী ছবিতে দেখা গিয়েছে ঊষসীকে।

Back to top button