টাইমলাইনভাইরাল

#usvsindia ট্রেন্ডে গা ভাসালো স্টেট ব্যাংক অফ ইন্ডিয়াও, তুমুল ট্রোল করল মার্কিনীদের

সম্প্রতি টুইটারে শুরু হয়েছে #usvsindia ট্রেন্ড। ভারত ও আমেরিকার সংস্কৃতির পার্থক্য বেশ স্পষ্টতই প্রমাণিত। আমরা নিজেদেরকে পশ্চিমা করলেও, আমাদের মূল আচরণে একটি বিশাল পার্থক্য রয়েছে। আমরা আমেরিকার আচার আচরণ নকল করার চেষ্টা করছে তবে আমাদের মধ্যে আরও একটি অংশ রয়েছে যা সরল দেশী । এই দুইয়ের পার্থক্য নিয়েই বর্তমানে টুইটার জুড়ে এই নতুন ট্রেন্ড শুরু হয়েছে।

images 2021 01 05T214931.657 Bangla Hunt Bengali News
এই মিমগুলি টেক্সট-টুইট যা উভয় দেশের পতাকা দেখায়। মোড়টি হ’ল মার্কিন পতাকা দ্বারা প্রতিনিধিত্ব করা পরিস্থিতিটি সাধারণ হিসাবে বিবেচিত হয় এবং তারপরে আমাদের রসিকতাটি প্রকাশ করতে অতিরঞ্জিত করা হয়। কিছু কিছু টুইটে আমেরিকার তুলনায় উভয় দেশ কতটা সমান, তা বোঝানোর জন্য একটি ভারতীয় এর পরিবর্তে পাকিস্তানের পতাকা রয়েছে।

এবার এই ট্রেন্ডে নাম লেখালো স্টেট ব্যাংক অফ ইন্ডিয়াও। ভারত ও মার্কিনীদের তুলনা করে তুমুল ট্রোল করে টুইট করল ব্যাংক। স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া টুইট করে লিখেছে, আমেরিকার মোট জনসংখ্যা যেখানে মাত্র ৩৩.২ কোটি সেখানে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার গ্রাহক সংখ্যা ৪৪.৮৯ কোটি।

টুইটটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। প্রায় ২০ হাজার নেটিজেন এই টুইট পছন্দ করেছেন। ৩ হাজারের কাছাকাছি রিটুইটে উপচে পড়েছে প্রশংসার বন্যা। সব মিলিয়ে নেটিজেনদের দারুন পছন্দ হয়েছে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার এই রসিকতা।

IMG 20210105 WA0010 Bangla Hunt Bengali News

Back to top button