টাইমলাইনবিনোদন

রবিবারেই রাজকীয় বিয়ের আসর বরুন-নাতাশার, অতিথি শাহরুখ-সলমনদের জন‍্য থাকছে প্রাইভেট ইয়ট

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের (bollywood) অন‍্যতম জনপ্রিয় জুটি বরুন ধাওয়ান (varun dhawan) ও নাতাশা দালালের (natasha dalal) বিয়ে (wedding) নিয়ে কৌতূহলের অন্ত নেই নেটপাড়াবাসীর। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুজন। সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী জানা গিয়েছে, আগামী রবিবার ২৪ জানুয়ারিই চার।হাত এক হতে চলেছে বরুন ও নাতাশার।

আলিবাগের এক বিলাসবহুল বিচ রিসর্টে বসবে বিয়ের আসর। আগে শোনা গিয়েছিল পাঁচদিন ধরে চলবে বরুন ও নাতাশার রাজকীয় বিয়ের যাবতীয় অনুষ্ঠান। তবে সম্প্রতি সংবাদ মাধ‍্যম সূত্রে খবর মিলেছে, করোনা পরিস্থিতিতে একদিনেই বিয়েটা মিটিয়ে ফেলতে চাইছেন ধাওয়ানরা।


ঘনিষ্ঠ সূত্রের খবর, রবিবার দিনে বসবে বিয়ের আসর ও রাতে থাকবে রিসেপশন পার্টির বন্দোবস্ত। শুধুমাত্র বর কনের প‍রিবার ও তাঁদের ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের উপস্থিতিতেই হবে বিয়ে।রাতে রিসেপশনের জন‍্য তৈরি হয়েছে ৫০ জন অতিথির একটি তালিকা।

সেই তালিকায় নাম রয়েছে শাহরুখ খান, সলমন খান ও বরুনের ‘মেন্টর’ পরিচালক প্রযোজক করন জোহরের। এছাড়াও আমন্ত্রিত থাকবেন রেমো ডিসুজা, শশাঙ্ক খৈতান, শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রাও।ইতিমধ‍্যেই অতিথিদের ই-আমন্ত্রণপত্র পাঠানো হয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে।

পরিচালক ডেভিড ধাওয়ান ডায়াবেটিসে আক্রান্ত। উপরন্তু সম্প্রতি হার্ট অ্যাটাকও হয়েছিল তাঁর। এমন অবস্থায় গ্র‍্যান্ড রিসেপশন করে বাবার স্বাস্থ‍্য নিয়ে ঝুঁকি নিতে চান না বরুন ও রোহিত। তবে রিসেপশন যে নেহাত সাদামাটা ভাবে হতে চলেছে তা একেবারেই নয়।

জানা গিয়েছে, মান্ডওয়া জেটি পর্যন্ত যাওয়ার জন‍্য গেটওয়ে অফ ইন্ডিয়া থেকে প্রাইভেট ইয়টের ব‍্যবস্থা থাকছে অতিথিদের জন‍্য। জেটিতে থাকবে প্রাইভেট বিলাসবহুল গাড়ি যা অতিথিদের সোজা নিয়ে যাবে আলিবাগের বিচ রিসর্টে যেখানে বসছে রিসেপশনের আসর। তবে অনুমান করা হচ্ছে সম্ভবত শাহরুখ খান উপস্থিত থাকতে পারবেন না বরুন নাতাশার রিসেপশনে। কারণ এই মুহূর্তে তিনি বায়ো বাবলে থেকে ‘পাঠান’ ছবির শুটিং করছেন।

Back to top button