টাইমলাইনবিনোদন

‘আমার বউ খুশি, এবার অন‍্যদের বউদের খুশি করতে হবে’, বেফাঁস বরুন ধাওয়ান

বাংলাহান্ট ডেস্ক: জটিল অসুখের মধ‍্যেও একটানা কাজ করে চলেছেন বরুন ধাওয়ান (Varun Dhawan)। সদ‍্য মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘ভেড়িয়া’। নেকড়ে মানবের কাহিনি নিয়ে তৈরি ছবিটি দেখে দর্শকদের প্রথম প্রতিক্রিয়া আপাতত মিশ্র। তবে বরুনের একটি মন্তব‍্য তাঁর ছবির থেকেও বেশি লাইমলাইট কেড়ে নিয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের কেরিয়ার, সিনেমা, বলিউড নিয়ে মুখ খোলেন বরুন। সেখানেই তিনি বলেন, তাঁর স্ত্রী নাতাশা দালাল তাঁকে নিয়ে খুশি। এবার অন‍্যদের স্ত্রীদের খুশি করতে চান তিনি। আসলে বরুন বলেন, নাতাশার সিনেমা নিয়ে পছন্দ অপছন্দের প্রভাব তাঁর উপরেও পড়ে।


নাতাশা নাকি রাত জেগে থ্রিলার সিনেমা দেখেন। তাই ভেড়িয়া দেখেও তিনি খুবই খুশি। এরপরেই মজা করে বরুন বলেন, ‘আমার স্ত্রী খুশি হয়ে গিয়েছে। এবার অন‍্যদের স্ত্রীদের খুশি করতে হবে আমাকে।’

বরুন স্পষ্টই বলেন, তিনি নিজে নিজের সবথেকে বড় সমালোচক। এখনো পর্যন্ত যথেষ্ট প্রতিযোগিতা মূলক মনোভাব রয়েছে তাঁর। কিন্তু বলিউড এতটুকুও এগোয়নি বলেই মত বরুনের।
অভিনেতা বলেন, তিনি তাঁর বাবার পরামর্শ খুব মেনে চলেন। পরিচালক ডেভিড ধাওয়ান ছেলেকে বলেছেন, সাফল‍্য এবং ব‍্যর্থতা জীবনের অংশ। ব‍্যর্থতা নিয়ে খুব বেশি মাথা ঘামানো উচিত নয়।

বরুন বলেন, তিনি নিজেও দেখেছেন বাবা ডেভিডের কেরিয়ারও উত্থান পতনের মধ‍্যে দিয়ে গিয়েছে। কোনো ছবি ব‍্যর্থ হলে দুদিন মন খারাপ করে থাকতেন তিনি। তৃতীয় দিনের দিন আবারো নিজের ছন্দে ফিরে আসতেন।

প্রসঙ্গত, ২৫ নভেম্বর মুক্তি পেয়েছে ভেড়িয়া। নেকড়ে মানব নিয়ে হরর কমেডি বানিয়েছেন পরিচালক অমর কৌশিক। ছবিতে বরুনের বিপরীতে রয়েছেন কৃতি সানন। এছাড়াও ছবিতে দেখা গিয়েছে অভিষেক ব‍্যানার্জি এবং দীপক ডোবরিয়ালকে।

Related Articles