টাইমলাইনবিনোদন

ক্যাটরিনা বাদ! অনন্যার সঙ্গে প্রকাশ্য মঞ্চে জমিয়ে নাচলেন ভিকি

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের নতুন তারকাদের মধ্যে প্রথমেই যার নাম আসবে তিনি ভিকি কৌশল। মাসান ছবির মাধ্যমে প্রথম বলিউডে পা রাখেন তিনি। তারপর উরি ছবিতে তাঁর অভিনয় ভূয়সী প্রশংসিত হয়। এর পর তাঁকে আর ফিরে তাকাতে হয়নি। এই ছবির জন্য জাতীয় পুরস্কারও পান তিনি। অপরদিকে বলিউডের তারকা সন্তানদের মধ্যে অন্যতম হলেন অনন্যা পাণ্ডে। ইতিমধ্যেই করন জোহরের ছবিতে অভিষেক করে ফেলেছেন তিনি। হাতে রয়েছে আরও বেশ কয়েকটি ছবি।

তবে এখনও পর্যন্ত ভিকি ও অনন্যাকে একসঙ্গে কোনও ছবিতে দেখা যায়নি। কিন্তু তেমনই একটা সম্ভাবনা সম্প্রতি দেখা দিয়েছে বলিউডে। কিছুদিন আগেই অনুষ্ঠিত হয়েছিল ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস। সেখানেই একসঙ্গে দেখা গিয়েছে ভিকি ও অনন্যাকে। এইদিন দুজনেই জিতেছিলেন পুরস্কার। অ্যাওয়ার্ড নিতে স্টেজে উঠে একসঙ্গে জমিয়ে নাচতে দেখা গেল তাঁদের। ভিকির সঙ্গে পাল্লা দিয়ে কোমর দোলাতে দেখা গেল চাঙ্কি পাণ্ডে কন্যাকে।

এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেখান থেকেই গুঞ্জন শুরু হয়েছে যে হয়তো আগামী ছবিতে একসঙ্গে দেখা যেতে পারে ভিকি ও অনন্যাকে। তবে এই বিষয়ে এখনও মুখ খোলেননি দুজনের কেউই।

প্রসঙ্গত, এই মুহূর্তে ভূত: দ্য হন্টেড শিপ পার্ট ওয়ান-এর প্রচারে ব্যস্ত রয়েছেন ভিকি। সেই জন্য কিছুদিন আগে কলকাতাতেও এসেছিলেন তিনি। দক্ষিণ কলকাতার একটি শপিং মলে ছবির প্রচারে এসেছিলেন তিনি। আগামী ২১ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ভিকি কৌশলের এই ছবি। অন্যদিকে অনন্যা পাণ্ডেকে আগামী ছবিতে ইশান খট্টরের বিপরীতে দেখা যেতে চলেছে। ছবির নাম খালি পিলি।

Back to top button