টাইমলাইনভারতরাজনীতিছবি

রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন ‘ছোট্ট যোগী’, সঙ্গে রয়েছে ব্ল্যাক কমান্ডোও! স্যোশাল মিডিয়ায় ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্কঃ সম্রাট মিহির ভোজের মূর্তিও উন্মোচন করার জন্য বুধবার সকালে নয়ডার দাদরী পৌঁছান উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (yogi adityanath)। কিন্তু তিনি নয়ডায় পৌঁছানোর আগেই, বেশ কয়েকটি ছবি স্যোশাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়ে যায়। যা নিয়ে চর্চা শুরু হয় উত্তরপ্রদেশের রাজনৈতিক মহলে।

রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন ছোট্ট যোগী, তাঁর সঙ্গে রয়েছেন দুজন ব্ল্যাক কমান্ডো। এখানেই শেষ নয়, সঙ্গে রয়েছেন বহু মানুষ। এভাবেই বুধবার সকালে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছদ্মবেশে নয়ডায় আয়োজিত অনুষ্ঠানে পৌঁছলেন ‘জুনিয়র সিএম’।

ছোট্ট বালকের এই সাজ দেখে সকলেই বিস্মিত হয়ে যায়। তাঁর সঙ্গে সেলফি নেওয়া থেকে শুরু করে, তাঁর এই গুণের প্রশংসা করেন অনেকেই। সেই ছবি স্যোশাল মিডিয়ায় শেয়ার হতেই, মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। সেইসঙ্গে রাজনৈতিক মহলে চর্চার বিষয়ও হয়ে ওঠেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের চালচলন এবং ছদ্মবেশের এই ‘জুনিয়র সিএম’।

জানিয়ে রাখি, এই ‘জুনিয়র সিএম’ বাচ্চটির নাম অঙ্কিত। সে দাদরির বাসিন্দা। এদিন অঙ্কিতও মুখ্যমন্ত্রীর সাজেই নয়ডার অনুষ্ঠানের উদ্দেশ্যে যাত্রা করেছিলেন। তাঁকে দেখতে পুরো মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মতই লাগছিল। আর তাঁর সঙ্গে ছিল দুজন ব্ল্যাক কমান্ডোও। ‘জুনিয়র সিএম’কে রাস্তায় পেয়ে তাঁর সঙ্গে সেলফি নেওয়া থেকে শুরু করে, তাঁর বেশ কিছু ভিডিও করে নেন পথযাত্রীরা।

Related Articles