ছবিটাইমলাইনভাইরালভারত

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাঁধে উঠল টিয়ার দল, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

Viral photo: অবলীলায় স্বাচ্ছন্দেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra modi) গায়ে খেলে বেড়াল টিয়া পাখির দল। যেন তাদের সঙ্গে পূর্ব পরিচিত ছিলেন প্রধানমন্ত্রী এবং টিয়ার দল যেন তারই প্রতীক্ষায় ছিল। গুজরাট সফরের প্রধানমন্ত্রীর এই ছবি ভাইরাল (Viral photo) হল নেটদুনিয়ায়। এর আগেও আমরা তাঁর বাসভবনে মযূরের সঙ্গে সময় কাটাতেও দেখেছি।

গুজরাট সফরে প্রধানমন্ত্রী
সম্প্রতি দুদিনের জন্য গুজরাট সফরে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার সর্দার প্যাটেল জুলজিক্যাল পার্কের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মোদী। সেখানেই প্রকৃতির মাঝে সময়ও কাটালেন কিছুক্ষণ। প্রথমে নর্মদা জেলার কেভাদিয়ায় হার্বাল গার্ডেনের উদ্বোধন করলেন। তারপর সেখান থেকে সর্দার প্যাটেল জুলজিক্যাল পার্কের উদ্বোধন করলেন। সেখানেই চিতাবাঘ এবং বাঘের ছোপওয়ালা গাড়িতে করে ঘুরেও বেড়ালেন। প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন গুজরাতের মুখ্যমন্দত্রী বিজয় রুপানি এবং গুজরাতের রাজ্যপাল আচার্য দেবব্রত।

পার্কে রয়েছে নানাধরনের পশু পাখি
এই পার্কের মধ্যেই নিরামিষাশী, মাংসাশী প্রাণিদের আলাদা আলাদা করেই সংরক্ষণ করা হয়েছে। পাশাপাশি এখানে বিশ্বের বিভিন্ন প্রান্তের থেকে পশু পাখিও নিয়ে আসা হয়েছে। সেখানে বাঘের এবং চিতাবাঘের খাঁচার সামনেও দেখা গিয়েছে প্রধানমন্ত্রীকে।

প্রধানমন্ত্রীর কাঁধে চড়ল টিয়া
বন্যপ্রাণী এবং বন্য পরিবেশ বেশ আনন্দেই মেতে উঠেছিলেন প্রধানমন্ত্রী। সেখানেই সংরক্ষিত টিয়া পাখিদের সঙ্গেও কিছুটা সময় কাটালেন। পার্কের মধ্যেকার দুটি টিয়া পাখিকে প্রধানমন্ত্রীর হাতে দিতেই তার মধ্যে একটি তরতর করে উঠে গেল প্রধানমন্ত্রীর কাঁধে। খুশির ঝলক মুহূর্তের মধ্যে ফুটে উঠল প্রধানমন্ত্রীর চোখে মুখে। টিয়া পাখিদের কাছে নিয়ে মাস্ক পরিহিত অবস্থাতেই তাদের উদ্দেশ্যে কিছু বলতেও দেখা প্রধানমন্ত্রীকে। টিয়া গুলো যেন কতদিনের পরিচিত তাঁর। কিছুতেই যেন ছাড়তে চাইছিল না প্রধানমন্ত্রীকে। স্যোশাল মিডিয়ায় এই দৃশ্যের ছবি ভাইরাল হয়ে যায় ব্যাপক হারে। ইতিমধ্যে দেখেও নিয়েছেন বিরাট সংখ্যাক দর্শক।

Back to top button