fbpx
টাইমলাইনভাইরাল

ট্রাক্টর নিয়ে চাষ করছেন ধোনি, মুহুর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ মহেন্দ্র সিং ধোনি(Mahendra singh dhoni), খেলার মাঠে তিনি ক্যাপ্টেন কুল। তার হিমশীতল মস্তিস্ক আর ক্রিকেট বুদ্ধির কাছে পরাজিত হয়েছে বিশ্বের সব দল। দুবার বিশ্বকাপ জয়ী এই ভারতীয় অধিনায়ক অনেকেরই কাছে অনুপ্রেরণা। বিশ্বকাপের পর হঠাৎ করেই দল থেকে বিচ্ছিন্ন হওয়া মাহি টি-২০ বিশ্বকাপে দলে ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন। যোগ দিয়েছিলেন চেন্নাই সুপার কিংসের অভ্যাসেও। কিন্তু হঠাৎ করেই লকডাউনের কারনে ফিরে আসেন ধোনি। এবার লকডাউনে ধোনিকে দেখা গেল ট্রাক্টর নিয়ে মাঠে চাষ করতে।

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল ছবি বা ভিডিও এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। বিভিন্ন সামাজিক মাধ্যমে ধোনির ভক্তসংখ্যা কম নয়। রয়েছে অনেক ফ্যান পেজও। এবার এই ফ্যান পেজগুলির একটিতে ধোনির এই ভিডিও প্রকাশ করা হয়েছে৷

রাঁচির ফার্মহাউসে জৈবিক কৃষিকাজ করতে দেখা গেছে। ক্লিপটি ইনস্টাগ্রামে ধোনির এক অফিশিয়াল ফ্যান পেজ শেয়ার করেছে। ভিডিও ৩৮ বছর বয়সী মাহিকে জৈবিক কৃষিকাজ করার সময় খোশ মেজাজে দেখা যায় ক্যাপ্টেন কুলকে। ভিডিওটির শেষে ধোনি জানিয়েছেন, “এক রাউন্ড অওর” (আরও একটি রাউন্ড)।

মাহির এই ভিডিও প্রকাশ্যে আসতে ভক্তদের মধ্যে সাড়া পড়ে গিয়েছে। সারা বিশ্বের অসংখ্য ভক্তের লাইক কমেন্টে উপচে পড়েছে পোস্টটি।

 

Back to top button
Close
Close