টাইমলাইনভাইরাল

একদিনের হাতি শিশুর আদুরে ভিডিও ভাইরাল,  দেখে ভালো না বেসে থাকতে পারবেন না আপনিও

বাংলাহান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও : নেটদুনিয়ায় প্রতিদিন যত ভিডিও ভাইরাল (viral video) হয় তার মধ্যে অনেকগুলোই পশুপাখির। ভিডিও গুলিতে পশু পাখিদের বেশ কীর্তিকলাপকে ভালোবেসে ফেলেন নেটাগরিকরা। এবার নেটদুনিয়ায় ভাইরাল হল একটি একদিন বয়সের একরত্তি হাতি ছানার ভিডিও,  মায়ের সাথে হাতি শিশুর সেই আদুরে ভিডিও মুহুর্তে ভাইরাল হল নেটপাড়ায়।

সম্প্রতি কেনিয়ার শেলড্রিক ওয়াইল্ড লাইফ ট্রাস্ট  ট্যুইটারে শেয়ার করেছে এই একরত্তি হাতির মন ছুঁয়ে যাওয়া ভিডিয়ো। কেনিয়ার এই সংস্থাট অনাথ হস্তি শাবকদের দেখভাল করে থাকে। ভিডিয়োতে দেখা যায়, এক  সদ্যোজাত  হস্তিশাবক টলমল পায়ে ঘুরে বেড়াচ্ছে মায়ের পিছু পিছু।

জানা যাচ্ছে, এই শিশু হাতিটির নাম রাখা হয়েছে লাপা। ভিডিওটি যখন ধারণ করা হয়েছিল তখন তার একদিনও বয়স সম্পূর্ণ হয় নি। ইথুম্বায় জন্ম নেওয়া সে ৩৭ তম শিশু। মা লিনানার কাছাকাছি সব সময়ই তাকে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে পুরো ভিডিও জুড়ে।

কিছুদিন আগেই, সামাজিক মাধ্যম টুইটারে ভাইরাল হওয়া আরেক ভিডিওতে দেখা যায়, কয়েকটি হাতির ছানা কাদায় খেলছে। খেলতে খেলতে ঠিক মানুষের শিশুর মতই কাদায় গড়িয়ে পড়ছে তারা। যদিও মানুষের শিশুর মত তাদের বকা খেতে হচ্ছে না। উল্টে মাহুতরাই তাদের গায়ে কাদা মাখিয়ে দিচ্ছে।

ভিডিওতে এক মাহুতকে দেখা যায় পাইপের জল দিয়ে তাদের স্নান করিয়ে দিতেও। ভিডিও সামাজিক মাধ্যমে আসতেই তুমুল ভাইরাল হয়ে যায়।

আরেকটি ভিডিওতে দেখা যায় হঠাৎ করেই একটি হাতে পেছন থেকে এসে তার সঙ্গীকে খালের জলে ফেলে দেয় যা দেখে হেসে খুন নেটপাড়া।

Related Articles

Back to top button