টাইমলাইনভিডিও

‘বিয়ে না দিলে গাছ থেকে নামবো না’, নাছোড়বান্দা যুবতীর দাবিতে মাথায় হাত পরিবারের! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ আমাদের অবসর সময়কে মনোরঞ্জনময় গড়ে তুলতে পারে এমন একটি মাধ্যমের কথা বলতে হলে প্রথমেই যেটি মাথায় আসে, তা হল সোশ্যাল মিডিয়া। নেটমাধ্যমে এমন একাধিক বৈচিত্রময় ভিডিও উঠে আসে আমাদের সামনে, যা আমরা দৈনন্দিন জীবনে কল্পনাও করতে পারি না। বেশিরভাগ সময়ে এসকল দৃশ্য বেশ মজাদার হয়, তো কখনো আবার এগুলি ভীতসন্ত্রস্ত করে তোলে সকলকে। তবে সম্প্রতি একটি ভিডিও ক্রমশ ভাইরাল হয়ে চলেছে, যেখানে এক যুবতীর কর্মকাণ্ড দেখে হাসতে গড়িয়ে পড়েছে সকল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

সম্প্রতি একটি ভিডিও উল্লেখযোগ্যহারে ভাইরাল হয়ে চলেছে। ভিডিওটিতে একটি গাছের উপর উঠে বসে থাকতে দেখা যায় এক যুবতীকে। তবে তার এই কর্মকাণ্ডের কারণ জানলে আপনারা সকলে অবাক হয়ে পড়বেন। বিয়ে করার জন্য শেষমেষ গাছের উপর উঠে ধর্না দেয় ওই যুবতী! বিশ্বাস করা মুশকিল হলেও এহেন ঘটনাই উঠে এসেছে বর্তমানে। প্রেমিকার বাড়ির সামনে কিংবা প্রেমিকার নিবাসে ধর্না দেওয়ার বহু ঘটনাই আমাদের সামনে উঠে আসে, তবে এক্ষেত্রে গাছের ডালের ওপর উঠে আন্দোলন সকলকে অবাক করেছে।

যুবতীর দাবি, বয়স পেরিয়ে গেলেও তার বিয়ে দেওয়া হচ্ছে না। ফলে যতদিন না কোন ভালো ছেলে দেখে তার দিয়ে দেওয়া হয়, ততক্ষণ পর্যন্ত সে গাছ থেকে নামবে না। এহেন অদ্ভুত দাবি সকল নেট ব্যবহারকারীদের হাসিয়ে তুলেছে। এমনকি ভিডিওর মাঝে যুবতীকে বলতে শোনা যায়, “আমি শ্বশুরবাড়ি যাবো।” এক্ষেত্রে বাড়ির অন্যান্য লোকেদের বারণ করা সত্ত্বেও সে কোন কথা শুনতে নারাজ থাকে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ার ক্রমশ জনপ্রিয় হয়ে উঠেছে। এক ব্যক্তি কমেন্ট বক্সে লেখেন, “ভালো ছেলে আছে, তোমার বায়োডাটা পাঠিয়ে দেওয়া হোক। সম্পূর্ণ ভাবে ইচ্ছা প্রকাশ কর দূত সমস্যা সমাধান করার আহ্বান জানাচ্ছি।”

Related Articles

Back to top button