টাইমলাইনভাইরাল

ভাইরাল ভিডিও : ঠিক যেন মানব শিশু! গুটি গুটি পায়ে বকদের পেছনে ছুটল একরত্তি হাতি

বাংলাহান্ট ডেস্কঃ বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল (viral) ছবি বা ভিডিও এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। আবার কোনো কোনো ভিডিও ও ছবি যেমন নেটপাড়াকে ভাবিয়ে তোলে তেমনই অনেক পোস্ট খারাপ সময়েও মন ভাল করে দেয়।

ছোট শিশুরা অনেক সময়ই প্রজাপতি বা কোনো পাখির দলের পিছনে ছুটে বেড়ায়। সেই সময় তাদের আনন্দ চোখে পড়ার মতই। ঠিক তেমন ভাবেই গুটি গুটি পায়ে এক পাল বকের মাঝে ছুটে গেল একরত্তি হাতি। মুহুর্তে ভাইরাল ভিডিও।

বনকর্তা সুশান্ত নন্দার পোস্ট করা এই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, “শিশু হাতি বিশ্বে নতুন। তারা নির্ভীক ও কৌতূহলী, অনেকটা মানুষের সন্তানের মতো। তাদের কৌতুকপূর্ণতা এবং বোকামি আমাদের জন্য তাদের সাথে একটি সংযোগ সূত্র। এটিই তাদের এত সুন্দর করে তোলে। সবুজ চারণভূমিতে পাখির তাড়া করা অত্যন্ত সুন্দর। এটি আপনার হৃদয়কে চুরি করবে 💓”

ভিডিও টি পোস্ট হতেই সামাজিক মাধ্যমে তোলপাড় পড়ে গেছে। নেটিজেনদের নয়নের মনি হয়ে উঠেছে এই খুদে হাতি। সব আলোচনার কেন্দ্র হয়ে উঠেছে সে। মাত্র ৪ ঘন্টায় প্রায় ৫ হাজার ৬০০ নেটিজেন দেখে ফেলেছেন ভিডিওটি।

 

Back to top button