fbpx
টাইমলাইনভাইরাল

পেট্রল পাম্পে হঠাৎই আগুন লেগে গেল বাইকের ট্যাঙ্কে, ভাইরাল ভয়ংকর ভিডিও

বাংলাহান্ট ডেস্ক / ভাইরাল ভিডিও : ভয়ংকর বিপদের হাত থেকে রক্ষা পেল নওয়াগড়ের এক পেট্রোল পাম্প। ছত্তিসগড়ের ছত্তিশগড়ের বেমেতারা জেলার নবাগড়ের জয়সওয়াল পেট্রোল পাম্পের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে এই ভয়ংকর ভিডিও। ভিডিওটি সামাজিক মাধ্যমে আসার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়।

জানা যাচ্ছে ঘটনাটি ২৪ জুলাইয়ের। ভাইরাল ভিডিওতে দেখা যায়যখন বাইকে পেট্রল রাখার সময় হঠাৎ পেট্রোল ট্যাঙ্কে আগুন লেগে যায়। আগুনের লেলিহান শিখা মুহুর্তে গ্রাস করে গোটা বাইককে। যদিও শেষ পর্যন্ত বাইক আরোহী ও পেট্রল পাম্পের কর্মচারী দুজনেই অক্ষত ছিলেন।

পেট্রল পাম্পের তরফে বলা হয়েছে। পেট্রল পাম্পে মোবাইল ব্যবহারের কারনেই এই বিপদ হয়েছে। যদিও ভিডিওতে কাউকে মোবাইল ব্যবহার করতে দেখা যায় নি। ভিডিওটি সামাজিক মাধ্যমে আসার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। বয়ে যায় লাইক কমেন্টের বন্যা।

নেটপাড়ার সকলেই বাইক ও গাড়ি আরোহীদের সাবধান হওয়ার পরামর্শ দিচ্ছেন। পাশাপাশি তারা পেট্রোল পাম্পগুলির সতর্কতা ব্যবস্থা নিয়েও সমালোচনা করছে। আপনাকে জানিয়ে রাখি যে পেট্রোল পাম্পগুলিতে মোবাইল ফোনের ব্যবহার নিষিদ্ধ।

এই মর্মে প্রতিটি পাম্পে ব্যানার-পোস্টার থাকলেও অনেকেই পেট্রোল পাম্পের এই বিধি না মেনে মোবাইল ব্যবহার করেন। ভাইরাল ভিডিওটি ভাগ করে নেটাগরিকেরা সকলকে আবেদন করছে পেট্রোল পাম্পে মোবাইল ফোন ব্যবহার না করার জন্য।

 

Back to top button
Close