টাইমলাইনভাইরাল

দিদাকে বাঁচানোর জন্য ষাঁড়ের সাথে লড়ল খুদে, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

viral video : প্রতিদিন ভাইরাল (viral) হওয়া ভিডিওগুলিতে কত কিছুই না দেখি আমরা। কিন্তু সম্প্রতি সামাজিক মাধ্যমে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে প্রশংসা করতে বাধ্য হবেন আপনিও৷ একটি ছোট ছেলে এক প্রৌঢ়ার প্রাণ বাঁচাতে লড়ল ষাঁড়ের সাথে। সিসিটিভির ক্যামেরায় ধরা পড়ল পুরো বীরত্বের কাহিনি।

জানা যাচ্ছে ঘটনাটি হরিয়ানার মহেন্দ্রগড়ের। দেখা যায় অন্ধকার রাস্তার এক পাশে দাঁড়িয়ে রয়েছে এক অতিকায় ষাঁড়। এক বৃদ্ধা মহিলা কাছাকাছি এলেই ষাঁড়টি তাকে আক্রমণ করে বসে। শিং দিয়ে গুতিয়ে ফেলে দেয় তাকে। এই ঘটনা দেখে ছুটে আসে এক ছোট্ট ছেলে। প্রৌঢ়াকে বাঁচাতে গিয়ে সেও আক্রমণের শিকার হয়।

শিং দিয়ে গুতিয়ে তাকেও ষাঁড়টি ফেলে দেয় ড্রেনে। তারপর বেশ কয়েকবার পা দিয়ে আঘাতও করে। কিন্তু এই আক্রমণ সত্ত্বেও পালিয়ে যায় নি সে। প্রাণপণে উন্মত্ত ষাঁড়ের সামনে থেকে সরিয়ে আনার চেষ্টা করে সে। ফের একবার ষাঁড় তাদের আক্রমণ করে। দুজনকেই একবারে আঘাত করে ফেলে দেয় সে। ইতিমধ্যেই সেখানে উপস্থিত হন এলাকার লোকজন।

শুটিং দাদি নামে পরিচিত চান্দ্রো তোমার এই ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন। ইতিমধ্যেই তাকে নিয়ে বলিউডে সাড়া জাগানো ‘ষান্ড কি আঁখ’ ছবি হয়েছে। পোস্ট করতেই তুমুল ভাইরাল হয়ে যায় ভিডিওটি। নেটপাড়ার সকলেই প্রশংসায় পঞ্চমুখ এই খুদের। ইতিমধ্যেই প্রায় ৫ মিলিয়ন লোক দেখে ফেলেছে এই ভিডিওটি। বয়ে গিয়েছে লাইক কমেন্টের বন্যা, দেখে নিন ভাইরাল হওয়া ভিডিও টি

Back to top button