টাইমলাইনভাইরাল

মৃত্যু নিশ্চিত জেনেই হাসপাতালের বেডে ‘আচ্ছা চলতা হু’ গাইল যুবক, তুমুল ভাইরাল ভিডিও

viral video : প্রতিদিনই হাজার হাজার ভিডিও নেটপাড়ায় ভাইরাল হয়। ভাইরাল হওয়া বেশ কিছু ভিডিও যেমন আমাদের নির্ভেজাল আনন্দ দেয় তেমনই অনেক ভিডিও দেখে আমাদের চোখের কোনে আসে জল। সম্প্রতি হাসপাতালের বেডে নিশ্চিত মৃত্যু জেনেও এক যুবকের গানের ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেট পাড়ার অধিবাসীরা।

ছবিঃ ভিডিও থেকে সংগৃহীত

অরিজিৎ সিং এর কন্ঠে ‘আচ্ছা চলতা হু দুয়াওমে ইঁয়াদ রাখনা’ গানটা শোনেন নি এমন ভারতীয় বোধহয় কমই আছেন। মুক্তির পর থেকেই তুমুল জনপ্রিয় হয়েছিল এই গান। এবার এই গান গেয়েই পৃথিবীকে বিদায় জানালেন এক যুবক। ভিডিও ভাইরাল হতেই দৃশ্য দেখে চোখের জল ধরে রাখতে পারছেন না নেটিজেনরা।

ভাইরাল ভিডিওতে গীটার হাতে গান গাওয়া এই যুবকটির নাম ঋষভ দত্ত। সে পূর্ব ভারতের আসামের বাসিন্দা ছিল। অ্যাপ্লাস্টিক অ্যানিমিয়া নামের এক দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে সে ভর্তি হয়েছিল বেঙ্গালুরুর এক হাসপাতালে। গত ৯ জুলাই ২০২০ তারিখে মৃত্যু হয় তার। মৃত্যুর আগে এটাই তার শেষ গান। যা এই মুহুর্তে সারা দেশের নেটিজেনদের চোখে জল এনে দিয়েছে।

ভিডিওটি সামা জিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায়। এখনো পর্যন্ত ১ কোটি ২০ লাখের বেশি মানুষ তার এই ভিডিও দেখে ফেলেছে। নিশ্চিত মৃত্যু জেনেও তার এই গানের প্রতি প্রেম অভিভূত করেছে নেটপাড়াকে৷ প্রত্যেকেই এই যুবকের আত্মার শান্তি কামনা করেছেন। দেখে নিন এই ভাইরাল ভিডিওটি

Back to top button